কলাপাড়ায় হোটেল কর্মচারী খুন
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৭:০৯
কলাপাড়ায় হোটেল কর্মচারী খুন
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় পৌরশহরের লঞ্চঘাট এলাকায় এক হোটেল কর্মচারীর হাতে অপর হোটেল কর্মচারী মো. নয়ন মোল্লা (১৫) খুন হয়েছে।


শনিবার রাত ১টার দিকে হোটেল কর্মচারী মো. সোলায়মান অপর হোটেল কর্মচারী মো. নয়ন মোল্লাকে গলায় চাকু দিয়ে আঘাত করে। আশঙ্কাজনক অবস্থায় কলাপাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে ওই রতে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে রবিবার সকাল ৮টার দিকে সেখানেই তার মৃত্যু হয়। পুলিশ ঘাতক সোলায়মানকে আটক করে তার কাছ থেকে ধারালো একটি চাকু উদ্ধার করেছে।


পুলিশ ও স্থানীয়রা জানায়, আলম মিয়ার ভাতের দোকানে কর্মরত দুই হোটেল কর্মচারী রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। এ সময় মোবাইলে ছবি দেখা নিয়ে দু’জনের কথা কাটাকাটির এক পর্যায়ে সোলায়মান অপর হোটেল কর্মচারী নয়ন মোল্লার গলার বাম দিয়ে হোটেলে থাকা চাকু দিয়ে আঘাত করে। রবিবার সকাল ৮টার দিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।


মৃত নয়ন মোল্লা উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের রহমতপুর গ্রামের মো. খোকন মোল্লার ছেলে। অপরদিকে. ঘাতক সোলায়মান বরগুনা জেলার আমতলী উপজেলার কলঙ্ক নামক এলাকার মৃত আবুল বাসার সিকদারের ছেলে বলে জানা গেছে।


কলাপাড়া থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন জানান, হোটেল মালিক মো. আলম মিয়া হোটেল কর্মচারীদের রাতের খাবার শেষে দোকান বন্ধ করে বাড়ি যান। তবে ওই কর্মচারীরা হোটেলে রাত্রি যাপন করে। তাদের মধ্যে কি নিয়ে দ্বন্দ্ব হয়েছে তা এখানো পরিষ্কার জানা যায়নি। তবে এ ঘটনার তদন্ত চলছে বলে তিনি সাংবাদিকদের জানিয়েছেন।


বিবার্তা/উত্তম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com