তানোরে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদ বাজার
প্রকাশ : ১০ জুন ২০১৮, ১৫:৪২
তানোরে শেষ মুহূর্তে জমে উঠেছে ঈদ বাজার
তানোর (রাজশাহী) সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

রাজশাহীর তানোরে শেষ মুহূর্তে উপজেলার সব কয়টি ঈদ বাজার পুরোদমে জমে উঠেছে। তবে বড় মার্কেটগুলোতে পণ্যের দাম অনেক চড়া হওয়ায় ছোট মার্কেট ও ফুটপাতে ক্রেতাদের ভিড় বেশি।


উপজেলা সদরেই রয়েছে বেশ কয়টি বড় মার্কেট। এর মধ্যে রোকিয়া প্লাজা, সরকার প্লাজা, প্রদীপ সরকার সুপার মার্কেট, সরকার মার্কেট, হাজী সুপার মার্কেট, মসজিদ মার্কেট ও এলজিডি সুপার মার্কেট অন্যতম। এ ছাড়া উপজেলার কালীগঞ্জ বাজার, সরনজাই বাজার, চাঁন্দুড়িয়া বাজার, তালন্দ বাজার, কামারগাঁ বাজার, চৌবাড়িয়া বাজার, ডরগাডাঙ্গা বাজার, বিল্লি বাজার, কলমা বাজার এ সমস্ত বাজারসমূহে রয়েছে বেশকিছু ঈদ মার্কেট।


সরেজমিনে মার্কেটে গিয়ে দেখা গেছে, সব কয়টি দোকানেই ক্রেতাদের প্রচুর ভিড়। যতই ঈদের দিন ঘনিয়ে আসছে ততই বাড়ছে ক্রেতার সংখ্যা, সেই সঙ্গে বাড়ছে বিক্রেতাদের ব্যস্ততা। চিহ্নিত মার্কেট ছাড়াও ফুটপাতে শ্রমজীবী মানুষের ভিড় ছিলো চোখে পড়ার মতো। বাজারে রয়েছে ছেলে-মেয়েদের হরেক রকম পোশাক, মেয়েদের ব্যবহার্য নানা রকমের কসমেটিক ও ইমিটেশনের গয়না, রয়েছে রঙ-বেরঙের জুতা। ঘুম নেই দর্জিদের চোখে। ফার্নিচারের দোকানেও রয়েছে প্রচুর কাজের চাপ। যে যা অর্ডার পড়েছে তা ঈদের আগেই তৈরি করে দিতে হবে।


গোল্লাপাড়া বাজারের কাপড় ব্যবসায়ী সাইফুল ইসলাম জানান, তার দোকানে ৫০০ টাকা থেকে শুরু করে ৮/১০ হাজার টাকা মূল্যের মেয়েদের শাড়ি, পোশাক ও থান কাপড় ইত্যাদি পোশাক রয়েছে। বেচা কেনা ভালোই জমে উঠেছে বলে জানান তিনি।


তানোর কলেজগেট সরকার প্লাজার রংধনু কসমেট্রকিসের মালিক প্রকাশ বিহারী দাস জানান, এবারে কসমেটিক ও ইমিটেশন সেটের বেশ চাহিদা রয়েছে। তাই তার দোকানে ক্রেতাদের অনেক ভিড়। বেচা-বিক্রি ভালোই চলছে।


বিবার্তা/অসীম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com