ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : দোলন
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ২১:৩১
ঐক্যবদ্ধভাবে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন : দোলন
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঐক্যের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়েছেন ফরিদপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন-প্রত্যাশী আরিফুর রহমান দোলন। রাজনীতির মাঠে নেতৃত্বের প্রতিযোগিতাকে প্রতিহিংসায় পরিণত না করারও আহ্বান জানান তিনি।


শনিবার সন্ধ্যায় ফরিদপুরের আলফাডাঙ্গা আরিফুজ্জামান পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে দেয়া বক্তব্যে দোলন এ কথা বলেন।


আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ ও সব অঙ্গসংগঠনের উদ্যোগে আয়োজিত হয় ইফতার মাহফিলটি।


সমাজসেবামূলক প্রতিষ্ঠান কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান দোলন বিভিন্ন সামাজিক কর্মকাণ্ড ও জনসংযোগের মাধ্যমে আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালীতে বিপুল জাগরণ সৃষ্টি করেছেন। এই তিন উপজেলা নিয়ে গঠিত ফরিদপুর-১ আসনে তার পক্ষে দলীয় মনোনয়নের দাবি জোরালো হয়ে উঠেছে।


কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সহ-সভাপতি দোলন বলেন, নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে। কিন্তু এটি যেন প্রতিহিংসায় পরিণত না হয়। আমরা সবাই শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য কাজ করছি। এটি মাথায় রাখতে হবে।


আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালীসহ গোটা ফরিদপুরের দৃশ্যমান উন্নয়নের কথা উল্লেখ করে জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য দোলন বলেন, সারা দেশে যে উন্নয়ন দেখতে পাচ্ছি, সে উন্নয়ন আরো বেশি দেখতে পাব যদি শেখ হাসিনা আগামী দিনেও ক্ষমতায় আসেন। আমাদের সবার লক্ষ্য হওয়া উচিত আওয়ামী লীগ কীভাবে ক্ষমতায় আসবে, শেখ হাসিনা কীভাবে আবার প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।


প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যেসব ইতিবাচক অগ্রগতি হয়েছে ও হচ্ছে, তার কিছু চিত্র তুলে ধরেন তরুণ নেতা দোলন।


তিনি বলেন, আজকে সারাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে। বাংলাদেশ যেভাবে উন্নতির চরম শিখরে পৌঁছে যাচ্ছে, শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এটি সম্ভব হচ্ছে। আজকে আমরা মধ্যম আয়ের দেশে প্রায় পৌঁছাতে পারছি। শেখ হাসিনা ক্ষমতায় আছেন বলেই এটি সম্ভব হয়েছে।


ঢাকাটাইমস সম্পাদক বলেন, আমরা আরো বড় বড় স্বপ্ন দেখতে পাচ্ছি। পদ্মা সেতু হচ্ছে। আমরা দ্বিতীয় পদ্মা সেতু পাব, যদি শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হতে পারেন।


বাংলাদেশের এই স্বপ্ন আর অগ্রযাত্রার শরিক হতে দোলন আবারো স্থানীয় নেতাকর্মী ও জনগণকে ঐক্যের আহ্বান জানান।


তিনি বলেন, আমি আবারো সবাইকে বলি, বিভেদ নয় ঐক্য, বিভেদ নয় ঐক্য। প্রতিহিংসা নয় প্রতিযোগিতা হোক, ভালো কাজের প্রতিযোগিতার মাধ্যমে নেতৃত্ব বেরিয়ে আসুক।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেনের সভাপতিত্বে ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এনায়েত হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য কাজী সিরাজুল ইসলাম, রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন বুলবুল, পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, বোয়ালমারী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা প্রমুখ।


ইফতার অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা কৃষক লীগের সদস্যসচিব ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ, মোসা. বিউটি বেগম, বোয়ালমারী উপজেলা কৃষক লীগের সদস্যসচিব মনিরুজ্জামান মৃধা লিটন, গোপালপুর ইউপি চেয়ারম্যান ইনামুল হাসানসহ উপজেলা আওয়ামী লীগ, সব সহযোগী, অঙ্গ, ভ্রাতৃপ্রতিম সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com