সাভারে বয়স্ক ভাতার কার্ড বিরতণ
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৭:৪০
সাভারে বয়স্ক ভাতার কার্ড বিরতণ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঈদকে সামনে রেখে সাভারে ২০১৭-১৮ অর্থ বছরে নতুন মনোনীত বয়স্ক, বিধবা, স্বামী নিগ্রহীতা দুঃস্থ মহিলা ও প্রতিবন্ধীদের মাঝে ভাতা পরিশোধ বই বিতরণ করা হয়েছে।


শনিবার বিকেলে সাভারের বনগাঁও ও বিরুলিয়া ইউনিয়ন পরিষদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভাতা পরিশোধ বই বিতরণ করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান।


অনুষ্ঠানে ডা. এনামুর রহমান বলেন, ঈদকে সামনে রেখে আওয়ামী লীগ সরকার দেশে গরীব দুঃখীদের এই ভাতা বিতরণ করছে। এবছর নির্বাচনের বছর তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী নির্বাচনে সবাইকে নৌকা মার্কায় ভোট দিতে হবে। বাংলাদেশ আওয়ামী লীগ গরিব দুঃখীদের উন্নয়নে সব সময় কাজ করে বলেও জানান তিনি।


সাভার উপজেলা সমাজ সেবা অফিসের উদ্যোগে বনগাঁও ইউনিয়নে ১০৫ ও বিরুলিয়া ইউনিয়নে ১০৭ জনকে বিধবা, বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা বিতরণ করা হয়।


ভাতা পরিশোধ বই বিতরণ অনুষ্ঠানে এ সময় আরো উপস্থিত ছিলেন বনগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, বিরুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান সুজন, আওয়ামী লীগ নেতা আব্দুল গাফ্ফার ও সাভার উপজেলা সমাজ সেবা অফিসার জিয়াউর রহমান।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com