বিজিবি’র ওপর হামলায় ইউপি চেয়ারম্যান আটক
প্রকাশ : ০৯ জুন ২০১৮, ১৬:৪৫
বিজিবি’র ওপর হামলায় ইউপি চেয়ারম্যান আটক
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামের রৌমারীতে বিজিবি সদস্য ও কাস্টমস কর্মকর্তাদের ওপর হামলার অভিযোগে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম সালুকে আটক করা হয়েছে। শনিবার দুপুরে রৌমারী উপজেলার সদর বিজিবি ক্যাম্প থেকে তাকে থানায় সোপর্দ করা হয়।


পুলিশ জানায়, গত শুক্রবার রৌমারী উপজেলার সাহেবের আলগা সীমান্তে ২০টি ভারতীয় গরু আটক করে বিজিবি’র সদস্যরা। পরে গরুগুলো শনিবার দুপুরে রৌমারী সদর বিজিবি ক্যাম্পে নিলামের জন্য তোলা হয়। এ সময় রৌমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গরুগুলো কমদামে নিলামে নিতে একটি সিন্ডিকেটে তৈরি করে। কিন্তু গরুগুলো সোয়া ৪ লাখ টাকায় অন্য কাউকে নিলামের মাধ্যমে দেয় কাস্টম বিভাগ। এতে ক্ষিপ্ত হয়ে শহিদুল ইসলাম তার দলবল নিয়ে বিজিবি ও কাস্টমস কর্মকর্তাদের ওপর হামলা চালায়।


তাদের হামলায় সহকারী কাস্টমস কর্মকর্তা গাজী মোহাম্মদ হোসাইন, ৩৫ রৌমারী সদর বিওপি ক্যাম্প কমান্ডার আব্দুর রাজ্জাক, বিজিবি’র ল্যান্স নায়েক রেজাউল আহত হন। পরে রৌমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুল ইসলাম সালুকে আটক করে রৌমারী থানায় সোপর্দ করে বিজিবি।


রৌমারী থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় বিজিবি ও কাস্টমস কর্তপক্ষ পৃথক দুটি মামলা করেছে।


বিবার্তা/সৌরভ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com