টাঙ্গাইলে তিন ট্রাকের সংঘর্ষে নিহত ২
প্রকাশ : ০৭ জুন ২০১৮, ১২:৩৮
টাঙ্গাইলে তিন ট্রাকের সংঘর্ষে নিহত ২
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের কালিহাতীর চর ভাবলা এলাকায় তিন ট্রাকের সংঘর্ষে এক ট্রাকের চালকসহ দুইজন নিহত ও আরো একজন আহত হয়েছে। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


বঙ্গবন্ধু থানার ওসি মো. মোশাররফ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন- পাবনা জেলার চাঁটমোহর উপজেলার আশিক হাসান (২৫) ও নাটোর জেলার তৈবুর রহমান (৫৫)। আহত জাহাঙ্গীরকে টাঙ্গাইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


বঙ্গবন্ধু সেতু থানার উপ-পরিদর্শক নূরে আলম সিদ্দিকী বলেন, উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা লিচু বোঝাই একটি ট্রাক ঢাকার দিকে যাচ্ছিল। আর বিপরীত দিক থেকে বিস্কুট নিয়ে একটি ট্রাক এবং আরেকটি খালি ট্রাক যাচ্ছিল উত্তরবঙ্গের দিকে। চর ভাবলা এলাকায় তিন বাহনের মধ্যে সংঘর্ষ ঘটে।


এতে তিনজন আহত হলে স্থানীয়দের সহায়তায় পুলিশ তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যায়।


এদিকে দুর্ঘটনার পরপরই ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে রাবনা বাইপাস থেকে সল্লা পর্যন্ত অনন্ত ১২ কিলোমিটার সড়কে যানজটের সৃষ্টি হয়। তবে দুর্ঘটনাকবলিত ট্রাকগুলো সরিয়ে নেয়ার পর সকাল ৭টার দিকে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com