নাটোরের ৪ এমপি'ই মনোনয়ন পাবেন: আব্দুল কুদ্দুস
প্রকাশ : ০৭ জুন ২০১৮, ০৩:০০
নাটোরের ৪ এমপি'ই মনোনয়ন পাবেন: আব্দুল কুদ্দুস
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর- ৪ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস বলেছেন, ২০১৪ সালের মতো নির্বাচন আর হবে না, এবার লড়াই করে জিততে হবে। আগামী নির্বাচনে নাটোরের ৪টি আসনে বর্তমান এমপিরা'ই আবারো দলীয় মনোনয়ন পাবেন।


বুধবার নাটোরে এক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে তিনি আরো বলেন, স্কুল-কলেজ করবো আমরা, মসজিদ-মাদ্রাসা করবো আমরা, শতভাগ বিদ্যুৎ দেবো আমরা, বিশ্ববিদ্যালয় করবো আমরা, আবার পরীক্ষা দিতে হবে আমাদের? আর ফেসবুকে দেখতে হবে কুদ্দুসের কিছু নাই! শিমুলের কিছু নাই! পলকের কিছু নাই! কালামের কিছু নাই! তাহলে আছে কার? তারা কারা? তাদের যদি বুকে সাহস থাকে, নাটোর জেলা আওয়ামী লীগকে চ্যালেঞ্জ করুক। নাটোরের স্টেডিয়ামে কিম্বা কানাইখালী মাঠে অথবা এই লালপুরের মতো বড় বড় জায়গায়, চ্যালেঞ্জ করুক আমাদের চার এমপিকে।


নাটেরের লালপুরে উপজেলা আওয়ামী লীগ ও শহীদ মমতাজ উদ্দীন ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে শহীদ মমতাজ উদ্দীনের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণ সভা ও মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


লালপুরের নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুল মাঠে আয়োজিত এই অনুষ্ঠানে লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্ব করেন এবং সাধারণ সম্পাদক ইসাহাক আলীর সঞ্চালনা করেন। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাটোর -২ আসনের সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল।



এতে আরো বক্তব্য দেন নাটোর- ৩ আসনের সংসদ সদস্য তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহম্মেদ পলক, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য শহীদ মমতাজের ছোট ভাই অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, নাটোর- ১ আসনের সাংসদপুত্র ও শহীদ মমতাজ উদ্দীনের ভাতিজা তরুণ নেতা ইঞ্জিনিয়ার সাফিনুর রহমান পল্লব প্রমুখ।



স্মরণ সভা শেষে লালপুর ও বাগাতিপাড়া উপজেলার ৩ ৪৭ জন মেধাবী ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা দেয়া হয়। এ সময় বাগাতীপাড়া উপজেলার মিশ্রিপাড়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী নূরজ্জামান সরকারকে একটি ল্যাপটপ দেয়া হয়।


প্রসঙ্গত, ২০০৩ সালের ৬ জুন সাবেক সংসদ সদস্য আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দীনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা।


বিবার্তা/সাকলাইন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com