‘দেশের উন্নয়নে একযোগে কাজ করতে হবে’
প্রকাশ : ০৬ জুন ২০১৮, ২০:৫২
‘দেশের উন্নয়নে একযোগে কাজ করতে হবে’
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, তিনটি চ্যালেঞ্জ- জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির মোকাবেলা করে দেশকে উন্নয়নের শিখরে নিয়ে যেতে সকলকে একযোগে কাজ করতে হবে। এটা করা গেলেই ২০৪১ সালে বাংলাদেশ একটি উন্নত দেশে উত্তীর্ণ হবে।


শহীদ মমতাজ উদ্দিনের ১৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে বুধবার নাটোরের লালপুরের গোপালপুর সুগার মিলস্ উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিমন্ত্রী একথা বলেন।


সংগঠন বেঁচে থাকলে আদর্শের মৃত্যু হয় না উল্লেখ করে পলক বলেন, জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছিলেন সাবেক সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা বীর মুক্তিযোদ্ধা শহীদ মমতাজ উদ্দিন। তার প্রমাণ তিনি দিয়ে গেছেন বুকের তাজা রক্ত দিয়ে।


লালপুর উপজেলা আওয়ামী লীগ ও শহীদ মমতাজ উদ্দিন ফাউন্ডেশনের সভাপতি আফতাব হোসেন ঝুলফুর সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।


অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি। সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক ও শহীদ মমতাজ উদ্দিনের ছোট ভাই স্থানীয় সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।


অনুষ্ঠানে লালপুর ও বাগাতিপাড়া উপজেলায় ২০১৮ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ৩৪৯ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেয় মমতাজ উদ্দিন ফাউন্ডেশন ও লালপুর উপজেলা আওয়ামী লীগ। এ সময় শিক্ষার্থীদেরকে ক্রেস্ট ও শিক্ষা বৃত্তি প্রদান করা হয়।


এ ছাড়া মমতাজ উদ্দিনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে শহীদ মমতাজ উদ্দিন স্মরণসৌধ চত্বরে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


উল্লেখ্য, ২০০৩ সালের ৬ জুন রাতে লালপুর উপজেলার নেঙ্গপাড়া-দাইড়পাড়াতে দুষ্কৃতকারীরা আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিনকে কুপিয়ে হত্যা করে।


বিবার্তা/জাহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com