চাঁদপুরে কলেজ অধ্যক্ষ খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ২
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ২৩:৫০
চাঁদপুরে কলেজ অধ্যক্ষ খুনের ঘটনায় মামলা, গ্রেফতার ২
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও চাঁদপুর শহরের ষোলঘর এলাকার কলেজ অধ্যক্ষ শাহিনা সুলতানা ফেন্সি খুনের ঘটনায় স্বামী চাঁদপুর বারের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলামকে প্রধান আসামি করে চারজনের বিরুদ্ধে মামলা হয়েছে।


মঙ্গলবার বিকেলে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেন নিহত ফেন্সির ছোট ভাই ফোরকান উদ্দিন খান।


মামলার অপর আসামিরা হলেন, ফেন্সির সতিন জুলেখা বেগম (৩৪), দেবর খাইরুল ইসলাম নয়ন (৪৫) ও ননাস (স্বামীর বড় বোন) জানু বেগম (৪৮)।


চাঁদপুর মডেল থানা সূত্রে জানা যায়, সোমবার দিনগত রাত ১০টার দিকে ষোলঘর নিজ বাসভবনে মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত হয়ে খুন হন ফেন্সি। পুলিশ ঘটনাস্থল থেকে স্বামী অ্যাডভোকেট জহিরুল ইসলামকে আটক করেন। এরপর রাতেই শহরের নাজিরপাড়া থেকে দ্বিতীয় আসামি জুলেখা বেগমকে আটক করে চাঁদপুরের গোয়েন্দা পুলিশ (ডিবি)।


মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) এসআই মহিউদ্দিন জানান, গ্রেফতারকৃত আসামি অ্যাডভোকেট জহিরুল ইসলাম ও তার দ্বিতীয় স্ত্রী জুলেখা বেগমকে বিকেলে আদালতে হাজির করা হয়। আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বাকি দুই আসামিকেও গ্রেফতার করার চেষ্টা অব্যাহত রয়েছে।


নিহত শাহিনা সুলতানা ফেন্সি চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার গল্লাক আদর্শ ডিগ্রি কলেজের অধ্যক্ষ ছিলেন। এছাড়াও তিনি মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এবং চাঁদপুর সরকারি মহিলা কলেজের সাবেক নির্বাচিত ভিপি ছিলেন।


বিবার্তা/ফয়েজ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com