দোলনের বিরুদ্ধে অপপ্রচারে আলফাডাঙ্গা পৌর কৃষকলীগের নিন্দা
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ২০:০৭
দোলনের বিরুদ্ধে অপপ্রচারে আলফাডাঙ্গা পৌর কৃষকলীগের নিন্দা
ফরিদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, বাংলাদেশ কৃষকলীগের সহ-সভাপতি ও ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক কল্পকাহিনি ছড়িয়ে দেয়ার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানিয়েছে আলফাডাঙ্গা পৌর কৃষকলীগ।


দোলনের জনসমর্থনে ঈর্ষান্বিত হয়ে স্বার্থান্বেষী একটি কুচক্রীমহল তার বিরুদ্ধে কয়েকটি ভুঁইফোড় পত্রিকায় সংবাদ পরিবেশন ও ফেসবুকে নানা বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে।


সোমবার বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে পৌর কৃষকলীগের এক বর্ধিতসভায় প্রতিবাদ ও নিন্দা জানান পৌর কৃষকলীগের নেতাকর্মীরা।


সভায় বক্তারা বলেন, আরিফুর রহমান দোলনের জনসমর্থন ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মনোনয়ন প্রত্যাশী একটি স্বার্থান্বেষী কুচক্রী মহল তার বিরুদ্ধে নানা ধরনের ষড়যন্ত্র করছে, অপপ্রচার করছে। কাউকে জজ মিয়া সাজানোর চেষ্টা করছে। আমরা এর তীব্র নিন্দা করছি ও প্রতিবাদ করছি।


এসময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-১ আসন থেকে আরিফুর রহমান দোলনকে সংসদ সদস্য প্রার্থী দেখতে চেয়ে বক্তারা বলেন, আমরা আগামী দিনে এমন সংসদ সদস্য নির্বাচন করতে চাই, যিনি জনগণের সুখ-দুঃখে পাশে থাকবেন। আরিফুর রহমান দোলন যেভাবে এলাকার উন্নয়নে ভূমিকা রাখছেন, আগামীতে সেই ধারা অব্যাহত রাখতে আমরা দোলনকে এমপি হিসেবে দেখতে চাই।


বক্তারা আরো বলেন, আমরা মাননীয় নেত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করব- তিনি যেন দোলনকে মনোনয়ন দেন। আমরা বিশ্বাস করি- নৌকার ঘাঁটি হিসেবে পরিচিত যেখানে ৯৫% মানুষের ভোটে নৌকা বিজয়ী হয়, সেই আলফাডাঙ্গার মানুষের এই চাওয়া তিনি পূরণ করবেন।


আলফাডাঙ্গা পৌর কৃষকলীগের আহ্বায়ক আওয়াল ফকিরের সভাপতিত্বে ও সদস্য সচিব রফিকুল ইসলাম রাজিবের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, ফরিদপুর জেলা কৃষকলীগের সদস্য সচিব ও জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম শহীদ।


আরো বক্তব্য দেন, পৌর কৃষকলীগের যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম, সদস্য শওকত হোসেন নান্নু, সিদ্দিক খলাশী প্রমুখ।


এছাড়া উপস্থিত ছিলেন বোয়ালমারী উপজেলা কৃষকলীগের সদস্য সচিব মনিরুজ্জামান মৃধা লিটন, আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এফএম তৌকির আহমেদ ডালিমসহ পৌর কৃষকলীগের নেতাকর্মীরা।


বর্ধিত সভা শেষে দোয়া মাহফিল ও ইফতারের আয়োজন করা হয়।


বিবার্তা/রোকন/কাফী


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com