অছাত্র ও বিবাহিতদের দিয়ে লক্ষ্মীপুরে ছাত্রদলের কমিটি!
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১৮:৪৬
অছাত্র ও বিবাহিতদের দিয়ে লক্ষ্মীপুরে ছাত্রদলের কমিটি!
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আট বছর পর কোনো সম্মেলন ছাড়াই লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের কমিটি গঠন করা হয়েছে। অভিযোগ উঠেছে, বিবাহিত ও অছাত্রদের দিয়ে নতুন এই কমিটি করা হয়েছে।


এই কমিটিতে হাসান মাহমুদ ইব্রাহীমকে সভাপতি ও আবদুল্লাহ আল মামুনকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এই কমিটির দুই/এক জন ছাড়া অন্যদের ছাত্রত্ব নেই এবং দুই জন বিবাহিত।


কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি জাহিদ হাসান মিশন, আব্দুর রহিম রাজন, গাজী মোহাম্মদ জসিম উদ্দীন, মীর মোশারফ হোসেন আরাফাত, কামাল উদ্দীন রায়হান, আমজাদ হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক আমির আহম্মেদ রাজু, ফখরুল ইসলাম সোহেল এবং সাংগঠনিক সম্পাদক রেজওয়ান হোসেন আকবর।


জানা গেছে, হাসান মাহমুদ ইব্রাহিমসহ আট নেতাকর্মীর এখন কোনো ছাত্রত্ব নেই। এদের মধ্যে কয়েকজন ব্যবসা বাণিজ্য নিয়ে ব্যস্ত রয়েছেন। এছাড়া আমির আহম্মেদ রাজু ও ফখরুল ইসলাম সোহেল বিবাহিত। তাদের সন্তানও রয়েছে!


মঙ্গলবার (৫ জুন) কেন্দ্রীয় ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আকরামুল হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি প্রকাশ করা হয়।


নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রদলের সাবেক কয়েকজন নেতা অভিযোগ করেন, নতুন এই কমিটিতে পক্ষপাতিত্ব করা হয়েছে। যোগ্যতা থাকলেও অনেক ত্যাগী নেতা কমিটিতে স্থান পাননি। দু-একজন ছাড়া অন্যদের ছাত্রত্ব নেই।


প্রসঙ্গত, কেন্দ্র থেকে ২০০৯ সালে ছাত্রদলের জেলা শাখার ১৫ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। সবশেষ ২০১১ সালে সম্মেলন ছাড়াই ওই কমিটির আহবায়ক হারুনুর রশিদকে সভাপতি ও যুগ্ম আহবায়ক মাহবুব আলম মামুনকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়। তখন কেন্দ্র থেকে তিন বছরের জন্য লক্ষ্মীপুর জেলা ছাত্রদলের ১৮১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছিল।


বিবার্তা/সুমন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com