নিখোঁজ ৪ শিশুর মরদেহ ভেসে উঠলো পুকুরে
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ১১:২২
নিখোঁজ ৪ শিশুর মরদেহ ভেসে উঠলো পুকুরে
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় নিখোঁজ হওয়া চার শিশুর মরদেহ স্থানীয় একটি পুকুরে ভেসে উঠেছে। উপজেলার পৌর এলাকার রান্ধনীমুড়া গ্রামের ওই পুকুরে মঙ্গলবার ভোরে তাদের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা।


শিশুরা হচ্ছে- হাজীগঞ্জ পৌরসভার ১১নং ওয়ার্ডের রান্ধুনীমুড়া শুকু কশিনারের বাড়ির ওয়াসিমের ছেলে রাহুল (১৩) ও শামীম (১৪) এবং আহসানের ছেলে রায়হান (১২) ও নজরুল ইসলামের ছেলে নিয়ন (১৩)।


রায়হানের মা হাছিনা বেগম জানান, 'সন্ধ্যার পর ছেলে বাসায় না ফেরায় খুঁজতে শুরু করি। সন্ধ্যায় ওই পুকুর পাড়ে লিয়নসহ দুইজনের জুতা ও জামা পড়ে থাকতে দেখি।'


মৃত রাহুলের মা রাবেয়া বেগম ও লিয়নের মা লাকি বেগম জানান, “তারা সবাই সাঁতার জানতো”।


চার কিশোরের পরিবারের সবাই দিনমজুর। এদের মধ্যে রায়হান রান্ধুনীমুড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্র। চার কিশোরের মধ্যে তিন কিশোরের ডান হাতে একটি করে স্পট রয়েছে। নাকে মুখে রক্ত ঝরছে।


স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১২টার দিকে ওই চার ছেলে বাড়ির পার্শ্ববর্তী বৈদ্যের বাড়ির পুকুরে গোসল করতে যায়। পরে তাদের আর কোনো খোঁজ পাওয়া যায়নি। রাতে তাদের খোঁজে এলাকায় মাইকিং করাও হয়। মঙ্গলবার ফজরের নামাজ শেষে মুসল্লিরা বাড়ি ফেরার সময় পুকুরে দুইজনের মরদেহ ভেসে থাকতে দেখে।


হাজীগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জয়নাল আবেদীন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে।


এদিকে, মৃত চার শিশুর লাশ দেখতে হাজার হাজার মানুষ সেখানে ভিড় করেছে। এক সঙ্গে এলাকার চার শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তবে কী কারণে তাদের মৃত্যু হয়েছে তা এখনো জানা যায়নি।


বিবার্তা/কামরুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com