‘নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন’
প্রকাশ : ০৫ জুন ২০১৮, ০৩:০৯
‘নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখুন’
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোর-৪ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি বলেছেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন ও জাতির উন্নয়ন হয়। কিন্তু বিএনপি বা অন্য দল ক্ষমতায় আসলে দেশে জঙ্গিবাদ কায়েম হয়। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে দেশ ও জাতির উন্নয়নকে অব্যাহত রাখতে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামীলীগের নৌকা প্রতিককে বিজয়ী করুন।


গতকাল সোমবার বিকেলে পৌরসভার বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য নাটোরের গুরুদাসপুর বিলচলন সামসুজ্জোহা কলেজ মাঠে পৌর আওয়ামীলীগের আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই কথাগুলো বলেন।


বক্তব্যে তিনি আওয়ামী লীগ সরকারের উল্লেখযোগ্য উন্নয়ন চিত্র তুলে ধরে নেতা-কর্মী ও সমর্থকদের সকল দ্বিধা দন্দ ভুলে নৌকায় ভোট দেওয়ার আহবান জানান এবং এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে সকলের নিকট দোয়া চান।



গুরুদাসপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক গুরুদাসপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম বিপ্লব ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজাউল করিম সবুজ ফকিরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল প্রামানিক, গুরুদাসপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আনিসুর রহমান, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপস্থিথ বড়াইগ্রাম উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মধ্যে সকলের পক্ষে বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নিলুফা ইয়াসমিন ডালো, গুরুদাসপুর উপজেলার মোট ছয়টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের মধ্যে সকলের পক্ষে বক্তব্য রাখেন মশিন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মোঃ মোস্তাফিজুর রহমান সহ প্রমুখ বক্তব্য রাখেন।


এসময় উপস্থিত ছিলেন কল্লোল ফাউন্ডেশনের দ্বাতা সদস্য আসিফ আব্দুল্লাহ্ বীন কুদ্দুস শোভন, জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আলহাজ্ব মাজেদুল বারী নয়ন, কল্লোল ফাউন্ডেশনের সভাপতি মুক্তাদিরুল ইসলাম মিন্টু বিশ্বাস, সাধারণ সম্পাদক মিল্টন উদ্দীন, কোষাধক্ষ্য সেবক কুমার কুন্ডু, রাবি'র সাবেক ছাত্রনেতা শরীফ আহমেদ, গুরুদাসপুর পৌর যুবলীগ নেতা পলাশ সরকার, আকরামুল ইসলাম, বড়াইগ্রাম উপজেলা ছাত্রলীগের সভাপতি সাহাবুল ইসলাম সরদার, সিনিয়র সহ-সভাপতি আল হেলাল কাফি, গুরুদাসপুর পৌর ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সাবলুর রহমান, বড়াইগ্রাম পৌর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান তুহিন, সাধারণ সম্পাদক শামীম পারভেজ, শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সজিব ফকির, সাধারণ সম্পাদক আবু তাহের, জোয়ারি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এম. মাকসুদুর রহমান রিপন, নগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক জাহিদ হাসান, জোনাইল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি আশরাফুল ইসলাম সরকার, জোনাইল ইউনিয়ন ছাত্রলীগ নেতা সুমন সরকার,চান্দাই ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক এস.এম তানভীর হাসান স্মরণ সহ অনেকে। ইফতার মাহফিলে দেশ ও জাতির উন্নয়নে বিশেষ মোনাজাত করা হয়।


বিবার্তা/শুভ/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com