টাঙ্গাইলে টুকুকে অবাঞ্চিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ
প্রকাশ : ০৪ জুন ২০১৮, ১৪:০৯
টাঙ্গাইলে টুকুকে অবাঞ্চিত ঘোষণা, কুশপুত্তলিকা দাহ
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে যুবদলের নতুন কমিটি ঘোষণাকে কেন্দ্র করে ঢাকা যুবদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে অবাঞ্চিত ঘোষণা ও তার কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।


টাঙ্গাইল স্থানীয় শহীদ স্মৃতি পৌরউদ্যানে সোমবার দুপুরে বিভিন্ন এলাকা থেকে পদবঞ্চিত নেতাকর্মীরা এসে সমবেত হয়। পরে টুকুর কুশপুত্তলিকা নিয়ে বিক্ষোভ মিছিটি বের হবার সময় পুলিশি বাধায় মুখে পড়ে নেতাকর্মীরা। পরে পৌর উদ্যানে পথসভার আয়োজন করে ও বিক্ষুব্ধ নেতাকর্মীরা টুকুর কুশপুত্তলিকা দাহ করে।


এ সময় উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা বিএনপির বহিষ্কৃত সহ-সভাপতি হাসানুজ্জামিল শাহীন, জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কাজী শফিকুর রহমান লিটন, জেলা যুবদলের সভাপতি খন্দকার আহমেদুল হক সাতিল, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম স্বপন, শহর বিএনপির সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাবুসহ যুবদলের নেতৃবৃন্দ।



চলতি মাসের ১ জুন টাঙ্গাইল জেলা যুবদলের ৮১ বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। এতে আহবায়ক করা হয় আরশাফ পাহেলী, সিনিয়র আহবায়ক খন্দকার রাসেদুল আলম রাশেদ ও সদস্য সচিব করা হয় মাসুদ তালুকদারকে।


এ কমিটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে পদবঞ্চিত নেতাকর্মীরা সোমবার দুপুরে কেন্দ্রীয় কমিটি যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুকে টাঙ্গাইলে অবাঞ্চিত ঘোষণা করে ও কুশপুত্তলিকা দাহ করে।


টাঙ্গাইল যুবদলের কমিটি অনুমোদন দেয় ঢাকা যুবদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সাইফুর রহমান নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com