ঐক্যবদ্ধ আ.লীগ আবার ক্ষমতায় আসবে: বাহাদুর বেপারী
প্রকাশ : ০২ জুন ২০১৮, ২২:৩৫
ঐক্যবদ্ধ আ.লীগ আবার ক্ষমতায় আসবে: বাহাদুর বেপারী
শরীয়তপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শরীয়তপুর-৩ (ডামুড্যা, ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও ছাত্রলীগের সাবেক সভাপতি বাহাদুর বেপারী বলেছেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে। জনগণের আশা-আকাঙ্খা অনুযায়ী শেখ হাসিনা এদেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তিনি ক্ষমতায় থাকলে দেশের সব ধর্মের মানুষ শান্তিতে থাকে, নিরাপদে থাকে।


শনিবার দুপুরে শরীয়তপুরে জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সভায় তিনি আরও বলেন, উন্নয়ন ও অগ্রগতির ধারা অব্যাহত রাখতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।


পরে গণসংযোগ করেন বাহাদুর বেপারী। এ সময় তিনি দলের সব নেতাকর্মীতের ঐক্যবদ্ধা থাকার আহবান জানান।


এ সময় তার সঙ্গে ছিলেন শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, সহ-সভাপতি ফজলুর রহমান ঢালী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মির্জা হযরত আলী, নুরুল আমিন কোতোয়াল, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান আকন্দ উজ্জল, আবদুর রাজ্জাক পিন্টু, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আলহাজ্ব খবিরুজ্জামান বাচ্চু, সাংস্কৃতিক সম্পাদক সফিকুল ইসলাম রাড়ী, সদস্য ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবুল মনসুর আজাদ ভিপি শামীম, সদস্য জাকির হোসেন দুলাল, সাবেক ছাত্রনেতা জাকির হোসেন সুমন, আসাদুজ্জামান আদিল, শওকত আলম নিপু, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।


বিবার্তা/রোমান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com