গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ০১ জুন ২০১৮, ১৬:০৭
গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ মাদক ব্যবসায়ী নিহত
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুর সিটি করপোরেশনের ভাদুন এলাকায় ডিবি পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কামরুল ইসলাম ওরফে কামু নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


নিহত কামরুল ইসলাম কামু টঙ্গী এরশাদ নগর বস্তি এলাকার মৃত সিরাজ খান ওরফে তমিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও মাদকের বেশ কয়েকটি মামলা রয়েছে।


গাজীপুর গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে কালীগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ মাদক বিক্রেতা কামরুল ইসলাম কামুকে আটক করে। এ সময় তল্লাশি চালিয়ে তার কাছ থেকে চার হাজার পিস ইয়াবা এবং একটি নম্বরবিহীন প্রাইভেটকারসহ কামুকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় রাতেই তার রিরুদ্ধে কালীগঞ্জ থানায় মামলা করা হয়েছে।


সূত্রে আরো জানা যায়, রাত আড়াইটার দিকে ডিবি কার্যালয়ে নিয়ে আসার পথে ভাদুন এলাকায় কামুর সহযোগীরা তাকে ছিনিয়ে নেয়ার জন্য ডিবি পুলিশকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি চালাতে থাকে। এ সময় ডিবি পুলিশ আাত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে কামু পুলিশের গাড়ি থেকে নেমে দৌড়ে পালাতে গেলে তার সহযোগীদের গুলিতে আহত হয়। পরে তাকে উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


গাজীপুরের ওসি আমির হোসেন জানান, বন্দুক যুদ্ধে ডিবি পুলিশের এএসআই কাদেরসহ ৩ পুলিশ সদস্য আহত হয়েছে। তাদেরকে একই হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।


তিনি আরো জানান, কামরুল ইসলাম কামু এলাকার চিহ্নিত ও কুখ্যাত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে টঙ্গী ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন থানায় হত্যা ও মাদকসহ ১৪টি মামলা রয়েছে।


বিবার্তা/তুহিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com