মির্জাপুরে একসঙ্গে তিন কন্যা সন্তান প্রসব
প্রকাশ : ২৭ মে ২০১৮, ১০:১০
মির্জাপুরে একসঙ্গে তিন কন্যা সন্তান প্রসব
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের মির্জাপুরে একসাথে তিন সন্তানের জন্ম হয়েছে। উপজেলার তরফপুর গ্রামের মাসুদ রানার স্ত্রী মরিয়র (২২) শুক্রবার রাতে মির্জাপুর জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারে এই তিন সন্তান প্রসব করেন। তিনটি সন্তানই মেয়ে বলে জানা গেছে।


পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে মরিয়মের প্রসব ব্যথা শুরু হলে বাড়ি থেকে সন্ধ্যায় তাকে মির্জাপুর জেনারেল হাসপাতালের প্রসূতি বিভাগে ভর্তি করা হয়। তারপর রাতে সিজারিয়ানের মাধ্যমে তিনটি মেয়ে সন্তান প্রসব করেন মরিয়ম। এদিকে একসাথে তিনটি সন্তান হওয়ার ফলে দরিদ্র মরিয়মের পরিবার বিপাকে পড়েছে এবং সন্তানগুলো ওজনে কম হওয়ায় হতদরিদ্র পরিবারটি বেশ দুশ্চিন্তার মধ্যে রয়েছেন।


অপরদিকে একসঙ্গে তিন সন্তান প্রসবের খবর ছড়িয়ে পড়লে হাসপাতালের অন্য ওয়ার্ড এবং আশপাশের উৎসুক মানুষ প্রসূতি বিভাগে ভিড় জমাতে থাকে।


এ বিষয়ে, মির্জাপুর জেনারেল হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের চিকিৎসক ডা. এএসএম আনোয়ারুল কাদের সাঈদের সাথে কথা হলে তিনি বলেন, তিনটি সন্তানের মধ্যে একটি সন্তান তিন কেজি আর একটি দুই কেজি ও আর একটি দেড় কেজি ওজনের হয়েছে। তবে আবহাওয়া পরিবর্তন ও বেশ সময় পার হয়ে যাওয়ার ফলে বিপদের আশঙ্কা কেটে গেছে। বর্তমানে তিনটি সন্তানই ভালো রয়েছে। তবে এখন শুধু ভালো যত্নের প্রয়োজন।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com