সাত জেলায় বন্দুকযুদ্ধে ৯ মাদক ব্যবসায়ী নিহত
প্রকাশ : ২৬ মে ২০১৮, ০৮:৫৮
সাত জেলায় বন্দুকযুদ্ধে ৯ মাদক ব্যবসায়ী নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশব্যাপী পরিচালিত মাদকবিরোধী অভিযানকালে র‌্যাব ও পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে গতকাল শুক্রবার রাতেও দেশের ছয় জেলায় আটজন নিহত হয়েছেন বলে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ও পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।


এর মধ্যে কুমিল্লার ২ জন, দিনাজপুরে ২ জন এবং জয়পুরহাটের পাঁচবিবি, পাবনা, ঠাকুরগাঁও, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ ও চাঁদপুরের কচুয়ায় একজন করে ‘বন্দুকযুদ্ধে’ মোট ৯ জন নিহত হয়েছে।


এ নিয়ে গত এক সপ্তাহে লাগাতার ‘বন্দুকযুদ্ধের’ ঘটনায় সারা দেশে ৬২ জনের বেশি মানুষ নিহত হয়েছেন।


আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, নিহতরা সবাই মাদক ব্যবসায়ী। ‘বন্দুকযুদ্ধের’ ঘটনার সময় অস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার হয়েছে। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও আহত হয়েছেন।


কুমিল্লা


কুমিল্লা জেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বাবুল (৪০) ও আলমাস (৩৬) নামে দুই যুবক নিহত হয়েছেন। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার বাগরা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত বাবুল একই উপজেলার আশাবাড়ি গ্রামের আবদুল মালেকের ছেলে। তার বিরুদ্ধে ১৬টি মাদকের মামলা রয়েছে।
তার বিরুদ্ধে আটটি মাদকের মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৪০ কেজি গাঁজা ও একটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।


দিনাজপুর


দিনাজপুরের বীরগঞ্জ উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ একজন ও সদর উপজেলার রামসাগরে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গুলি বিনিময়ে আরও একজন মাদক বিক্রেতা নিহত হয়েছেন। নিহতরা হলেন-বীরগঞ্জ উপজেলার চিহ্নিত মাদক বিক্রেতা সাবদারুল ইসলাম (৪২) ও নিহত আবদুস সালাম ওই এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে।


চাঁদপুর


চাঁদপুর জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও কচুয়া থানা পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মাদক বিক্রেতা বাবলু (৩৫) নিহত হয়েছেন বলে দাবি পুলিশের। তার বিরুদ্ধে কচুয়া থানায় পাঁচটি মাদক মামলা রয়েছে।


জয়পুরহাট


জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ভিমপুর এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে রেন্টু নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ফেনসিডিল, এক নলা বন্দুক ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও দাবি করেছে র‌্যাব।


ময়মনসিংহ


ময়মনসিংহ জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যদের সঙ্গে বন্দুকযুদ্ধে শাহজাহান (৩০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।


ঠাকুরগাঁও


ঠাকুরগাঁওয়ে মাদকবিরোধী অভিযানে একজন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। একইভাবে পাবনায় আরো একজন মাদক ব্যবসায়ী ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে।


বিবার্তা/শারমিন/শাহনাজ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com