‘আগামী নির্বাচনেও পলাশে নৌকার বিজয় আসবে’
প্রকাশ : ২৫ মে ২০১৮, ১৫:৪৫
‘আগামী নির্বাচনেও পলাশে নৌকার বিজয় আসবে’
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী-২ (পলাশ) আসনে আগামী নির্বাচনেও নৌকার বিজয় আসবে বলে আশা ব্যক্ত করেন সাবেক সংসদ সদস্য ও পলাশ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ।


পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ন পরিষদের বাজেট ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, সেই বিজয় শেখ হাসিনাকে উপহার দেয়া হবে। যেটি দেওয়া হয়েছির ২০০৮ সালে। তার জন্য প্রয়োজন আমাদের ঐক্যবদ্ধতা। কারণ বর্তমান সরকার যে উন্নয়ন কর্মকাণ্ড করেছে তার কিঞ্চিতও বিগত সরকারগুলো করে যেতে পারেনি। তাই সরকারের এই উন্নয়নগুলোকে ম্লান করার জন্য একটি পক্ষ কাজ করে যাচ্ছে। তাদের কাজ যাতে সফল না হয় সেই জন্য আমাদের ঐক্যবদ্ধ থেকে তা প্রতিরোধ করতে হবে।


এ সময় স্থানীয় সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন তার বক্তৃতায় বলেন, আগামী নির্বাচনে নরসিংদী-২ (পলাশ) আসনে নৌকার প্রতীক নিয়ে আওয়ামী লীগ থেকে নির্বাচন করবেন আমার বড়ভাই ডা. আনোয়ারুল আশরাফ খান দিলীপ। এই সরকারের আমলে আমরা দু’ভাই পলাশবাসীর জন্য যে কাজ করেছি সেই তুলনায় বিগত সরকার কি উন্নয়ন করেছে তা জনগণই বিচার করবে। নির্বাচন এলে কিছু প্রার্থী কোকিলের মতো এলাকায় আসে, আর সারা বছর এলাকার কোনো খোঁজ থাকে না। এই বিষয়গুলো আপনারা খেয়াল রেখে তারপর নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে যাবেন।


পরিষদের সচিব মো. মানিক মিয়ার উপস্থাপনায় বৃহস্পতিবার বিকেলে পলাশের ডাংগা ইউনিয়ন পরিষদের মাঠে উন্মুক্ত বাজেট পেশ করেন পরিষদের চেয়ারম্যান সাবের উল হাই। এ সময় উপস্থিত ছিলেন, পলাশ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌরসভার মেয়র শরীফুল হক, পলাশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কবীর মৃধা, মেহেরপাড়া ইউপি চেয়ারম্যান মাহাবুব হাসান, আমদিয়া ইউপি চেয়ারম্যান নাজিম উদ্দিন ভূঁইয়া রিপন, জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজুল হক টিপু, ডাংগা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজহার খন্দকার, সাধারণ সম্পাদক কাউছার আহমেদ, যুবলীগ সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক খোরশেদ আলম সেলিমসহ ইউনিয়ন পরিষদের সকল বৃন্দ।


প্রথম অধিবেশনে বাজেট পেশ করার পর বছরের সেরা কর দাতাদের সম্মাননা স্বরূপ ক্রেস্ট প্রদান করা হয়। দ্বিতীয় অধিবেশনে স্থানীয় ডাংগা ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়নের কয়েক হাজার জনগণ এতে অংশগ্রহণ করেন।


বিবার্তা/রাসেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com