বাগেরহাট-৩ উপ-নির্বাচনে
মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুন নাহার
প্রকাশ : ২৪ মে ২০১৮, ১৭:৫৯
মনোনয়নপত্র জমা দিলেন হাবিবুন নাহার
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাট-৩ আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাবিবুন নাহার। তিনি খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নবনির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেকের স্ত্রী।


বৃহস্পতিবার বেলা ১২টায় জেলা নির্বাচন কর্মকর্তার দফতরে গিয়ে রিটার্নিং কর্মকর্তা ও ফরিদপুরের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. নুরুজ্জামান তালুকদারের কাছে তিনি মনোনয়ন দাখিল করেন।


এ সময় কেসিসি মেয়র তালুকদার আব্দুল খালেক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেন, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পৌরসভার মেয়র খান হাবিবুর রহমান ও প্যানেল মেয়র আব্দুল বাকি তালুকদার জেলা নির্বাচন কর্মকর্তা মল্লিক রুহুল আমিন উপস্থিত ছিলেন।


এদিকে চিত্র নায়ক শাকিল আহসান খান এ আসন থেকে উপ-নির্বাচনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করলেও মনোনয়ন পত্র জমা দেননি।


নির্বাচন কমিশনের রোডম্যাপ অনুযায়ী, ২৪ মে মনোনয়নপত্র জমাদানের শেষ সময়, ২৭ মে বাছাই এবং ৩ জুন মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ধার্য করা হয়েছে। আর ভোটগ্রহণ হবে ২৬ জুন।


রামপাল-মোংলা এ দুই উপজেলা নিয়ে বাগেরহাট-৩ আসন। দুই উপজেলায় ১৭টি ইউনিয়ন রয়েছে। এতে মোট দুই লাখ ২৭ হাজার ৬৪৬ জন ভোটার রয়েছে। এর মধ্যে পুরুষ এক লাখ ১৪ হাজার ৪০৬ এবং নারী এক লাখ ১৩ হাজার ২৪০ জন। এ আসনের ৯০টি কেন্দ্রে ২৬ জুন ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।


বিবার্তা/ইমরুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com