কুড়িগ্রামে ৩ দিনে আটক ২৩
প্রকাশ : ২৪ মে ২০১৮, ০১:৫২
কুড়িগ্রামে ৩ দিনে আটক ২৩
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে মাদক, জুয়া, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে চলছে সাঁড়াশি অভিযান। গত তিন দিনে সদর থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে ২৩ জনকে আটক করেছে। কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ মাহফুজার রহমানের নেতৃত্বে পুলিশ বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক করে।


মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্সের কারণে চিহ্নিত সন্ত্রাসীরা গা ঢাকা দিয়েছে। গ্রামগঞ্জেও চলছে এই অভিযান। পাশাপাশি স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিদের নিয়ে মাদক, বাল্যবিয়ে ও জঙ্গিবাদের বিরুদ্ধে চালানো হচ্ছে প্রচার-প্রচারণা।


বুধধবার বিকেলে কুড়িগ্রাম সদর থানায় সাংবাদিকদের সদরের অফিসার ইনচার্জ মাহফুজার রহমান জানান, খবর পাওয়ার সাথে সাথে পুলিশ ছুটে যাচ্ছে ঘটনাস্থলে। সাংবাদিক, সুশীল সমাজ ও স্থানীয় লোকজন সহযোগিতা করলে মাদক নির্মূল সম্ভব। এ জন্য পুলিশ সর্বদা সজাগ রয়েছে। ইতিমধ্যে আমরা সদর থানার ওসি ও ওসি তদন্তের মোবাইল নম্বর লিফলেট আকারে প্রকাশের ব্যবস্থা করেছি।


মতবিনিময়কালে সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) রওশন আলী, কুড়িগ্রাম প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি হারুন উর রশীদ ও রেজাউল করিম রেজা, যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন, দফতর সম্পাদক এম রহমান রঞ্জু, ক্রীড়া সম্পাদক হুমায়ুস কবির সূর্য্য, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক খন্দকার মাহফুজার রহমান টিউটরসহ বেশ কয়েকজন সাংবাদিক উপস্থিত ছিলেন।


বিবার্তা/সৌরভ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com