কুড়িগ্রামে নারী অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান কর্মশালা
প্রকাশ : ২৩ মে ২০১৮, ০১:১৪
কুড়িগ্রামে নারী অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান কর্মশালা
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুড়িগ্রামে বাংলাদেশে নারী ও মেয়েদের অধিকার সুরক্ষাকারীদের সহায়তা প্রদান প্রকল্পের উদ্বোধনী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে কুড়িগ্রাম জেলা প্রশাসক সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক সুলতানা পারভীন।


এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ সেবা অধিদফতরের উপ-পরিচালক জোবায়দুর ইসলাম, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শাহানা আক্তার, জেলা তথ্য কর্মকর্তা মো. শাহজাহান আলী, নিউজ নেটওয়ার্কের প্রধান নির্বাহী মো. শহিদূজ্জামান। কর্মশালায় সাংবাদিক, শিক্ষার্থী, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


উদয়াঙ্কুর সেবা সংস্থার আয়োজনে এবং ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে ৩ বছর মেয়াদে এ প্রকল্পটি দেশের সাতক্ষীরা, যশোর, রাজশাহী, নীলফামারী, রংপুর, দিনাজপুর, লালমনিরহাট ও কুড়িগ্রাম জেলায় কাজ করবে।


জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার তরুণ নারী সাংবাদিক, গ্রামীণ এলাকার গণমাধ্যমের তত্বাবধায়ক, বার্তা সম্পাদক ও নির্বাহী সম্পাদক, গ্রামীণ এলাকার সাংবাদিক, সৃষ্টিশীল নারী সাংবাদিক, গ্রামীণ সমাজের সংগঠনগুলোর নেতৃবৃন্দ ও ধর্মীয় নেতৃবৃন্দ এ পকল্পের আওতায় সহায়তা পাবেন।


বিবার্তা/সৌরভ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com