১০ বছর পর চালু হলো সুন্দরগঞ্জের ফায়ার সার্ভিস
প্রকাশ : ২২ মে ২০১৮, ০৫:০৮
১০ বছর পর চালু হলো সুন্দরগঞ্জের ফায়ার সার্ভিস
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দীর্ঘ ১০ বছর পর চালু হলো গাইবান্ধার সুন্দরগঞ্জের ফায়ার সার্ভিস স্টেশন। উপজেলার প্রায় ৬ লাখ মানুষের প্রাণের দাবি সুন্দরগঞ্জের ফায়ার সার্ভিস স্টেশনটি অবশেষে ব্যারিস্টার শামীম হায়দার এমপি’র হস্তক্ষেপে চালু হলো।


সোমবার বিকেলে ফায়ার সার্ভিস স্টেশন চত্বরে ফায়ার সার্ভিস কার্যক্রম অনানুষ্ঠানিকভাবে চালু করা হয়।


এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাজেদুর রহমান সরকার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এসএম গোলাম কিবরিয়া, ফায়ার সার্ভিস ডিভিশন গাইবান্ধা জেলার উপ-সহকারী পরিচালক আমিরুল ইসলাম সরকার, নদী বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের আহ্বায়ক ছাদেকুল ইসলাম দুলাল, সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ গোলাম মোস্তফা আহম্মেদ প্রমুখ।


সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২০০৭ সালে ফায়ার সার্ভিস স্টেশনটির নির্মাণ কার্যক্রম শুরু হয় এবং ২০১২ সালে জনবল নিয়োগ পায়। সেই থেকে সুন্দরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনটি নিয়োগ প্রাপ্ত লোকবল পার্শ্ববর্তী উপজেলা গোবিন্দগঞ্জসহ বিভিন্ন স্থানে কর্মরত ছিলেন।


এদিকে উপজেলা বাসির প্রাণের দাবি ফায়ার সার্ভিস স্টেশনটির কার্যক্রম অদৃশ্য কারণে চালু না হওয়ায় বিষয়টি নিয়ে স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী জাতীয় সংসদে উত্থাপন করেন এবং পরবর্তীতে সংশ্লিষ্ট বিভিন্ন দফতরে যোগাযোগ করে দ্রুত এর বাস্তবায়নের ব্যবস্থা করেন।


বিবার্তা/জাকির/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com