ফুলবাড়ীতে টিসিবি’র পণ্য সুবিধা থেকে বঞ্চিত
প্রকাশ : ২২ মে ২০১৮, ০২:২৩
ফুলবাড়ীতে টিসিবি’র পণ্য সুবিধা থেকে বঞ্চিত
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শুক্রবার থেকে পবিত্র মাহে রমজান শুরু হলেও এখনো দিনাজপুরের ফুলবাড়ীতে ডিলার ও বিক্রয় প্রতিনিধি টিসিবির পণ্য উত্তোলন করেননি। এতে টিসিবির নির্ধারিত মূল্যের পণ্য থেকে বঞ্চিত হচ্ছেন ফুলবাড়ীর সাধারণ মানুষ।


জানা গেছে, গত ৬ মে থেকে সারাদেশে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) আসন্ন পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে ভোক্তা সাধারণের মাঝে জেলা সদরে ও উপজেলা পর্যায়ে নিয়মিত ডিলারদের বিক্রয় কার্যক্রম শুরু হয়েছে।


এদিকে, রমজান শুরু আগের দিন বৃহস্পতিবার অনেককে নির্দিষ্ট টিসিবির মালামাল বিক্রির সম্ভাব্য জায়গায় পৌর শহরের মুড়ি হাটিতে গিয়ে খোঁজ করতে দেখা গেছে। টিসিবির পণ্য ক্রয়ের জন্য খোঁজ করতে আসা মামুন জানান, তিনি প্রতি বছর টিসিবির পণ্য ক্রয় করেন। বিভিন্ন পত্রিকায় খবর পড়ে ও টিভিতে খবর দেখে তিনি টিসিবির পণ্য কেনার জন্য খোঁজাখুঁজি করেও পাননি।


টিসিবি ডিলার আবুল কাশেম জানান, পণ্য উত্তোলন করার বিষয়ে কর্তৃপক্ষ এখনো কোনো তথ্য দেয়নি, তাছাড়াও টিসিবি যে মূল্যে চিনি, মশুর ডাল, সয়াবিন তেল, ছোলা ও খেজুর বিক্রির নির্দেশ দিয়েছে বাজারে সেই পণ্যগুলোর কেজি ভেদে মূল্য কম।


এ ব্যাপারে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক গোলাম মওলা জানান, ফুলবাড়ীতে আবুল কাশেম নামে একজন ডিলার রয়েছে আরো একজন ডিলারশিপের জন্য আবেদন করেছে। পণ্য উত্তোলনের ব্যাপারে কোনো নির্দেশনা বা চিঠি এখনো পাইনি। তবে বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা তদারক করেন। তার সাথে কথা বললেই জানতে পারবেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুস সালাম চৌধুরী বলেন, টিসিবি পণ্য বিক্রয়ের ব্যাপারে চিঠি পেয়েছি, পণ্য উত্তোলনের জন্য ডিলারকে বলা হয়েছে দু-এক দিনের মধ্যেই টিসিবির পণ্য উত্তোলন করে বাজারে সরবরাহ করা হবে।


বিবার্তা/মেহেদী/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com