মাদরাসাছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রকে মারধর
প্রকাশ : ১৯ মে ২০১৮, ২০:২১
মাদরাসাছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় ছাত্রকে মারধর
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লক্ষ্মীপুরে ছাত্রী উত্যক্তের প্রতিবাদ করায় ইউপি সদস্যের নেতৃত্বে মাহমুদুল হাসান পয়েল (১৪) নামে এক মাদরাসাছাত্রকে তুলে নিয়ে মারধর করা হয়েছে। পরে তাকে একটি দোকানে বেধে রাখা হয়। শনিবার দুপুরে সদর উপজেলার তেওয়ারীগঞ্জের মৌলভিরহাটে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।


অভিযুক্ত ইউপি সদস্যের নাম শাহ আলম মোল্লা। তিনি ওই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য ও আওয়ামী লীগের সভাপতি। আর আহত ছাত্র পয়েল কমলনগর উপজেলার আন্দারমানিক গ্রামের আবদুর রহিমের ছেলে ও তোরাবগঞ্জ আহমদিয়া দাখিল মাদরাসার নবম শ্রেণির ছাত্র।


প্রত্যক্ষদর্শী ও আহতের পরিবার সূত্রে জানা যায়, মৌলভীর হাট বাজারের সেকান্তরের ছেলে মহিউদ্দিন দীর্ঘদিন যাবত মাদরাসার ছাত্রীকে উত্যক্ত করে আসছে। এ ঘটনায় ছাত্রীর বন্ধুরা মহিউদ্দিনকে মারধর করে। পয়েল এবং ওই ছাত্রী একই ক্লাসে পড়েন। সেকান্তর ও ইউপি সদস্য শাহ আলমসহ কয়েকজন পয়েলকে মারধর করে। পরে বেঁধে রেখে তার বন্ধুদের হাজির করতে বলে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা না নিতে হুমকি দেন ওই ইউপি সদস্য।


অভিযুক্ত মোকাদ্দাস মাঝী বলেন, ছাত্রীর সাথে ঝামেলার বিষয়টি আমি শুনেছি। এ বিষয়ে স্থানীয়ভাবে মীমাংসা করার কথা রয়েছে। তবে মারাধরের ঘটনা সম্পর্কে আমি জানি না।


এ ব্যাপারে জানতে ইউপি সদস্য শাহ আলমের মুঠোফোনে একাধিক বার কল করেও তার সাথে কথা বলা সম্ভব হয়নি।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি হোসেন বলেন, ঘটনাটি কেউ পুলিশকে জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/সুমন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com