চাঁদপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৭:৩৩
চাঁদপুরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুরের শাহরাস্তি, কচুয়া ও কুমিল্লার লাকসামের প্রান্তিক এলাকায় অবস্থিত কচুয়ার পিপুলকরা আব্দুল মজিদ স্কুল অ্যান্ড কলেজে এ বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ২৮ জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। শনিবার সকাল ১০টায় কলেজ মিলনায়তনে এ সংবর্ধনার আয়োজন করা হয়।


অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আব্দুল মজিদ স্কুল অ্যান্ড কলেজের প্রতিষ্ঠাতা, কুমিল্লার হোমনা উপজেলা প্রকৌশলী মো. জহিরুল হক। বিশেষ অতিথি লাকসাম নূরুল আমিন মজুমদার ডিগ্রি কলেজের অধ্যক্ষ ড. মাহবুবুল আলম, শাহরাস্তির বানিয়া চোঁ জে বি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল হান্নান ভুঁইয়া, নূরুল আমিন মজুমদার ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক গাজী মো. আব্দুর রশিদ, আব্দুল মজিদ স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ গাজী মো. সালাহ উদ্দিন।


বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য মনিরুজ্জামান শহীদের সভাপতিত্বে ও সহ-প্রধান শিক্ষক মো. ফখরুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন পরিচালনা কমিটির সদস্য ওবায়দুল হক, হিউম্যান এফিনিটি বাংলাদেশের প্রেসিডেন্ট কবি শাহপরান রিপন, মো. আবু সুফিয়ান, জালাল স্মরনী উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য আনিসুর রহমান রাজু প্রমুখ। সংবর্ধিত শিক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন ফারহানা রহমান নূপুর।


অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী মো. জহিরুল হক বলেন, শুধু ভাল ছাত্র-ছাত্রী হলেই চলবে না, সবাইকে দেশপ্রেমিক হতে হবে। তথ্য সন্ত্রাসের মাধ্যমে আজকে আমাদের মেধাবী সন্তানদের নষ্ট করে দেয়া হচ্ছে। আজ থেকে আমরা আরো একটি শপথ করি-কোনো রকম নেশার সাথে আমরা নিজে জড়াবো না। এছাড়াও তিনি সবাইকে দুর্নীতিমুক্ত ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান।


তিনি আরো বলেন, এ জাতিকে দুর্নীতিমুক্ত করতে হলে নতুন প্রজন্মকে কাজে লাগাতে হবে। কৃতী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা শতভাগ উত্তীর্ণ হয়ে তোমাদের শিক্ষা প্রতিষ্ঠানের মুখ উজ্জ্বল করেছ, সেজন্য তোমাদের অভিনন্দন জানাই। তোমরা শুধু মেধাবী হলেই চলবে না, নিজেকে সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলবে। আগামী দিনে তোমাদের মাধ্যমেই এই দেশ হবে দুর্নীতিমুক্ত।


বিবার্তা/ফয়েজ/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com