বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
প্রকাশ : ১৯ মে ২০১৮, ১৩:২৬
বাসের ধাক্কায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে বাসের ধাক্কায় অটোরিকশা চালকসহ তিনজনের মৃত্যু হয়েছে। উপজেলার মালিহাতা বাজার এলাকায় শনিবার সকাল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও একই এলাকার লুক্কু মিয়ার ছেলে অটোরিকশা চালক সাইদুল (১৮)।


খাটিহাতা হাইওয়ে থানার ওসি হোসেন সরকার প্রত্যক্ষদর্শীর বরাতে বলেন, সকালে মালিহাতা বাজারে সিএনজিচালিত অটোরিকশাটি রাস্তা পার হওয়ার সময় সিলেট থেকে আসা ঢাকাগামী বাসটি তাদের চাপা দেয়।


তিনি বলেন, অটোরিকশা দুমড়ে-মুচড়ে গেলে ঘটনাস্থলেই নসর মিয়ার মৃত্যু হয়। এলাকাবাসী আহত চালক সাইদুল ও আরমানকে হাসপাতালে পাঠালেও তাদেরও মৃত্যু হয়। আরমান কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আর সাইদুল বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


চালক সাইদুলের মা স্বপ্নাহার বেগম বলেন, সেহেরি খাওয়ার পর সাইদুল অটোয় গ্যাস ভরার জন্য বিশ্বরোড যাচ্ছিলেন। এ সময় তার বন্ধু নসর ও আরমান সঙ্গে যান।


ওসি বলেন, অভিযোগ না থাকায় তিনজনেরই লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এদিকে বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি বলে তিনি জানান।


বিবার্তা/শাহনাজ/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanews24@gmail.com ​, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com