বিএনপি জাতীয় নির্বাচন বর্জনের উছিলা তৈরির পায়তারা করছে
প্রকাশ : ১৬ মে ২০১৮, ১৫:২৯
বিএনপি জাতীয় নির্বাচন বর্জনের উছিলা তৈরির পায়তারা করছে
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের গণমাধ্যমে প্রতি মুহুর্তে ঘটনার সঠিক প্রতিফলন ঘটাচ্ছে। গণমাধ্যম কাউকেই ছাড় দিচ্ছে না বলে মন্তব্য করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খুলনার নির্বাচনও গণমাধ্যম সবসময় অনুসরণ করেছে।


তিনি বলেন, নির্বাচন খুবই খারাপ হয়েছে এ পর্যন্ত এমন কোনো প্রতিবেদন মিডিয়ায় দেখিনি। তাই বিএনপি এই নির্বাচন নিয়ে যা
বলছে তা মূলত বাস্তব অবস্থার ঠিক উল্টো।


ইনু বলেন, নির্বাচনে জিতলে ভাল আর হারলে খারাপ। বিএনপি যদি এই নীতিতে চলে তবে আমরা মনে করব, গণতান্ত্রিক নির্বাচনী নীতি তারা গ্রহণ করছে না। খুলনার এই পরাজয়কে বিএনপি জাতীয় নির্বাচন বর্জনের উছিলা তৈরির পায়তারা করছে। তবে তাদের এ পায়তারা সফল হবে না। সঠিক সময়ে জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে।


কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বুধবার বেলা দুপুর সাড়ে ১২টায় বাংলাদেশ কিন্ডারগার্টেন শিক্ষক সম্মেলনে অংশ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


এ সময় বেগম খালেদা জিয়ার জামিন প্রশ্নে তথ্যমন্ত্রী বলেন, সুপ্রিম কোর্ট খালেদা জিয়াকে জামিন দিয়েছে। আদালত স্বাধীনভাবেই কাজ করছে, এ বিষয়ে সরকারের কোনো সর্ম্পক নেই। তবে বেগম খালেদা জিয়া এতিমের টাকা আত্মসাতে তার বিরুদ্ধে
আদালতের রায় মেনে নিয়েছেন বলেই শান্তিপূর্ণভাবে কারাগারে গেছেন।


ইনু বলেন, বাংলাদেশ আর বিচারহীনতার সংস্কৃতিতে ফেরত যাবে না, অপরাধ করলে বিচার হবে, আর সাজা হলে কারাগারে যেতে হবে, এর সাথে রাজনীতির কোনো সর্ম্পক নেই।


পরে বাংলাদেশ কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশন ভেড়ামারা, মিরপুর ও দৌলতপুর উপজেলা শাখার আয়োজন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী।


বাংলাদেশ কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের সিনিয়র যুগ্ম মহাসচিব হাসানুজ্জামান খসরুর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভেড়ামারা উপজেলা ভূমি কর্মকর্তা রাসেল মিয়া, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন প্রমুখ।
এ সময় তিন উপজেলার কিন্ডারগার্টেন এ্যাসোসিয়েশনের শিক্ষক নেতা, দলীয় নেতা-কর্মী ও সুধীজনরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com