বউ-শাশুড়ি হত্যা: রুমিকে ফোনে বিরক্ত করতো শুভ
প্রকাশ : ১৬ মে ২০১৮, ১০:২৪
বউ-শাশুড়ি হত্যা: রুমিকে ফোনে বিরক্ত করতো শুভ
হবিগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার সাদুল্লাপুর গ্রামে আলোচিত বউ-শাশুড়ি হত্যার ঘটনায় বউ রুমি বেগমকে প্রায়ই ফোনে বিরক্ত করতো শুভ রহমান নামে এক যুবক।


রুমির ফেসবুক অ্যাকাউন্টের সূত্র ধরেই শুভকে আটক করে পুলিশ। এ বিষয়ে রুমি তার বড়ভাই এনামুলকে জানিয়েছিলেন। রুমিকে যেন আর বিরক্ত না করে সেজন্য শুভকে সতর্ক করে দিয়েছিলেন এনামুল।


রুমির ঘনিষ্ঠ এক আত্মীয় বুধবার সকালে বিবার্তা প্রতিবেদককে এ কথা জানান। আখলাক চৌধুরী নামে এক যুক্তরাজ্য প্রবাসীর বাড়ি থেকে রবিবার রাতে তার মা মালা বেগম (৫০) ও স্ত্রী রুমি বেগমের (২২) ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ।


এলাকাবাসী জানায়, সাদুল্লাপুর গ্রামে নানার বাড়িতে থেকেই লেখাপড়া করতো শুভ। তার এক সহপাঠী জানায়, শুভ স্কুলে পড়ালেখায় ও ছেলে হিসেবে ভালো ছিল। কিন্তু বছর তিনেক আগে শুভ পড়ালেখা ছেড়ে দিয়ে খারাপ রাস্তায় চলে যায়, সে বিভিন্ন ধরণের নেশাও করতো।


এদিকে ময়নাতদন্ত শেষে মঙ্গলবার সকাল ১১টায় স্থানীয় ঈদগাহ মাঠে জানাযা শেষে বউ-শাশুড়িকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। রুমির স্বামী সোমবার রাতে যুক্তরাজ্য থেকে আখলাক চৌধুরী ও তার বড় ভাই আলতা মিয়া চৌধুরী দেশে আসেন।


এদিকে রুমির বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে সোমবার রাতে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত হত্যাকাণ্ড নিয়ে কথা বলতে রাজি নয় পুলিশ।


এদিকে মামলার তদন্তের দায়িত্ব ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ সুপার বিধান ত্রিপুরা মঙ্গলবার এক আদেশে মামলাটি ডিবিতে হস্তান্তর করেন। এরপর ডিবি পুলিশ ঘটনাস্থল সাদুল্লাপুর ও আশপাশের এলাকা পরিদর্শন করেছেন। তারা এই হত্যার মোটিভ সম্পর্কে জানতে মঙ্গলবার সন্ধ্যা পর্যন্ত এলাকার প্রায় অর্ধশত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেছে। এছাড়া আটকদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।


বিবার্তা/ছনি/জাকিয়া


>>হবিগঞ্জে বউ-শাশুড়ির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com