নাটোরে মাদক বিক্রি করায় ১৮ জনের কারাদণ্ড
প্রকাশ : ২৬ এপ্রিল ২০১৮, ২০:৩৯
নাটোরে মাদক বিক্রি করায় ১৮ জনের কারাদণ্ড
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরে মাদক বিক্রি ও সেবনের দায়ে ১৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। এদের মধ্যে দুই মাদক বিক্রেতাকে এক বছর, একজনকে চার মাস, ছয়জনকে তিন মাস ও নয় জনকে দুইমাস করে কারাদণ্ড দেয়া হয়।


বৃহস্পতিবার বিকালে নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট অনিন্দ্য মণ্ডল এ দণ্ড দেন। এরআগে, সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে নাটোর রেলস্টেশন ও সদর হাসপাতাল এলাকা থেকে তাদের আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।


এক বছরের সাজাপ্রাপ্তরা হলেন- মাদক বিক্রেতা শহরের চৌধুরী বড়গাছা এলাকার মফিল উদ্দিনের ছেলে মো. হাসমত আলী (২৫) ও পশ্চিম কান্দিভিটা এলাকার গোলাম মোস্তফার ছেলে রুস্তম আলী (৫০)।


বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্তরা হলেন- মাদকসেবী সদর উপজেলার একডালা গ্রামের আলমঙ্গীর (৩০), ল্যাংগুরিয়া সুগারমিল এলাকার সনু মিয়া (২৮), পশ্চিম বড়গাছা এলাকার জাকির হোসেন (৪০), হুগোলকাড়িয়া এলাকার দুলু মিয়া (৪০), উত্তর বড়গাছা এলাকার আতাউর রহমান (২৩), হাজরা এলাকার মো. রানা (৩৮), চকবৈদ্যনাথ এলাকার মো. সোহেল রানা (৩৫) ও জীবন মিয়া (৪০), বড় হরিশপুর এলাকার আব্বাস কাজী (২৮), দিঘাপতিয়া এলাকার প্রভাস জমাদার (৩৬), পশ্চিম বড়গাছা এলাকার শফিকুল ইসলাম (৪০), মল্লিকহাটির রাসেল মিয়া (২৮), কান্দিভিটা এলাকার কৃষ্ণ (১৮), মানিক মিয়া (৩৬), মো. শরিফ (২৫) ও গোপাল ওরফে বাবু (৩৫)।


র‌্যাব-৫ নাটোর ক্যাম্প কমান্ডার মেজর শিবলী মোস্তফা বিবার্তাকে বিষয়টি নিশ্চিত করেছেন।


বিবার্তা/সাকলাইন/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com