যৌতুকের দাবিতে লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার অভিযোগ
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৫:৫৯
যৌতুকের দাবিতে লক্ষ্মীপুরে স্ত্রী হত্যার অভিযোগ
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যৌতুকের দাবিতে লক্ষ্মীপুরে জোসনা বেগম (২৫) নামে এক গৃহবধুকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। শনিবার সকালে গৃহবধুর লাশ সদর হাসপাতালে রেখে পালিয়ে গেছে তার স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন। স্বজনদের অভিযোগ, স্বামীসহ শ্বশুরবাড়ির লোকেরা নির্যাতন চালিয়ে জোসনাকে হত্যা করেছে।


অভিযুক্ত স্বামী সুজন সদর উপজেলার পিয়ারাপুর এলাকার মমিন উল্যাহ পাটওয়ারীর ছেলে। জোসনা লক্ষ্মীপুর পৌরসভার বাঞ্চানগর এলাকার মো. বাহারের মেয়ে। ৬ বছর আগে তাদের বিয়ে হয়। তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


নিহতের স্বজনরা জানায়, বিয়ের পর থেকেই জোসনাকে যৌতুকের জন্য চাপ দেয় স্বামী সুজন ও তার শ্বশুরবাড়ির লোকজন। স্বামী সুজনের একাধিক পরকিয়া সম্পর্কও আছে। এসব নিয়ে বিভিন্ন সময় জোসনাকে শারীরিক ও মানষিকভাবে নির্যাতন করা হত।


তাদের অভিযোগ, গত শুক্রবার সকালে তাকে আবারো মারধর করে। সন্ধ্যায় উভয় পক্ষের পরিবার বিষয়টি মীমাংসা করে। তবে রাতের কোনো এক সময়ে তাকে পিটিয়ে হত্যা করা হয়। ঘটনা ধামাচাপা দেয়ার জন্য সকালে নিহতের মরদেহ সদর হাসপাতালে রেখে পালিয়ে যায় স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন।


সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন জানান, মৃত অবস্থায় জোসনাকে হাসপাতালের নিয়ে আসা হয়। পরে হাসপাতালে মরদেহ রেখে তার স্বামী পালিয়ে যায়।


লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


বিবার্তা/সুমন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com