স্ত্রীর স্বীকৃতি চান লরিন
প্রকাশ : ২১ এপ্রিল ২০১৮, ১৩:৫৮
স্ত্রীর স্বীকৃতি চান লরিন
গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দু’বছর আগে ইমরান হোসেনের সঙ্গে ভালোবাসার সম্পর্কে জড়িয়ে পড়েন মাহবুবা মাসুদ রুসমিলা লরিন। বিয়ের প্রলোভনে একাধিকবার ধর্ষণের শিকারও হন। অবশেষে ইমরানকে রাজি করান বিয়েতে। ভালোবাসার সম্পর্ক গড়ায় পরিণয়ে।


গত ১ এপ্রিল ইমরানের খালার বাড়িতে শ্বশুর মোরাশফসহ পরিবারের অন্যান্য লোকজনের উপস্থিতিতে বিয়ে হয় লরিনের। পরে আনুষ্ঠানিকভাবে তাকে (লরিন) শ্বশুর বাড়িতে তুলে নেয়ার আশ্বাসও দেয়া হয়।


কিন্তু তার অভিযোগ, এখনো গৃহবধূর স্বীকৃতি পাননি তিনি। শুক্রবার বিকেলে স্বামীর বাড়িতে গেলে জোটেনি আশ্রয়; উল্টো মিলেছে শারিরীক নির্যাতন, লাঞ্ছনা-ভৎসনা।


লরিন অভিযোগ করে বলেন, শুক্রবার বিকালে গুরুদাসপুর পৌর সদরের চাঁচকৈড় মধ্যমপাড়া মহল্লায় তার স্বামীর বাড়িতে (মোশারফ ভিলা) যান। এ সময় শ্বশুর মোশারফ ও শাশুড়িসহ শ্বশুরবাড়ির লোকজন তাকে জোরপূর্বক বাড়ি থেকে বের করে দেন। এরপর তিনি বাড়ির মূল ফটকের সামনে অবস্থান করছিলেন। রাত ৮টার দিকে শ্বশুর মোশারফের ইন্ধনে সোহেল রানা, রুবেল হোসেন, মিন্টু ও বাটুল তাকে সেখান থেকে সরিয়ে দেয়ার জন্য শারীরিকভাবে নির্যাতন করে। গালমন্দ ও লাঞ্ছনা-ভৎসনা করে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।


ভুক্তভোগী ওই গৃহবধূর বাবা মাসুদুর রহমান এ্যাপোলো জানান, ইমরান তার মেয়েকে ঘরছাড়া করেছে। জাকির, ইমরানের দুলাভাই মজনু, গুরুদাসপুর পৌর কর্মচারী এমদাদুল হক মোল্লাসহ নেতৃত্ব স্থানীয়রা মেয়েটির বিয়ে দিয়েছেন। এখন স্বীকৃতি দিচ্ছে না। মেয়েকে স্ত্রীর মর্যাদা না দিলে মেয়ের আত্মহত্যা ছাড়া কোন পথ থাকবে না।


তবে মোশারফ হোসেন দাবি করেন, প্রেমের সম্পর্ক গড়ে ওঠার কারণে তার ছেলে ইমরানের সাথে গত মাসে তিনি মেয়েটির বিয়ে দেন। ছেলেটি বাড়িতে না থাকায় ছেলের বউকে ঘরে তোলা হয়নি।


ইমরান এলাকার বাইরে থাকায় তার কোনো বক্তব্য পাওয়া যায়নি।


গুরুদাসপুর থানার ওসি দিলীপ কুমার দাস বলেন, মেয়েটিকে উদ্ধার করা হয়েছে। ছেলের বাবা মোশারফকে থানায় ডাকা হয়েছিল। তিনি তার ছেলের বিয়ের কথা স্বীকার করেছেন। ২৫ এপ্রিল তার ছেলেকে থানায় নিয়ে এসে স্ত্রীর মর্যাদা দিয়ে বাড়ি নিয়ে যাবেন।


বিবার্তা/ডিএমদিলু/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com