‘খালেদার কিছু হলে দায় সরকারের’
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৮, ১৮:৩৭
‘খালেদার কিছু হলে দায় সরকারের’
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বিএনপি চেয়ারপার্সন অসুস্থ, তাকে ঠিকমত চিকিৎসা সেবা দেয়া হচ্ছে না। তার অসুস্থতার ব্যাপারে কারা কর্তৃপক্ষ, সরকার ও মন্ত্রীরা নানা ধরনের কথাবার্তা বলছে। যদি বেগম খালেদা জিয়ার কিছু হয় তবে তার দায় সরকারকে বহন করতে হবে। বৃহস্পতিবার বিএনপি’র কেন্দ্রীয় কমিটির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক সরাফত আলী সফু এ কথা বলেছেন।


তিনি বলেন,আমরা শান্তিপূর্ণ কর্মসূচির মাধ্যমে বেগম খালেদা জিয়ার মিথ্যা মামলা প্রত্যাহারের ও কারাগার থেকে মুক্ত করার জন্য আন্দোলন করছি। সেই শান্তিপূর্ণ আন্দোলন করতে সরকার আমাদের বাধা দিচ্ছে এবং নেতাকর্মীদের বিনা কারণে গ্রেফতার করে জেল হাজতে ভরা হচ্ছে।


তিনি আরো বলেন আমরা শান্তিপূর্ণ আন্দোলনের মাধ্যমে দেশে গনজোয়ার সৃষ্টি করে কারাগার থেকে গণআন্দোলনের মাধ্যমে বের করবো ইনশাআল্লাহ ,মাদার অব ডেমোক্রেসি বেগম খালেদা জিয়াকে কারাগারে রেখে বাংলার মানুষ ভোটে অংশ গ্রহণ করবে না। আগামীতে বেগম খালেদা জিয়া মুক্তির আন্দোলনকে জোরদার করে তাকে মুক্ত করে আগামী সংসদ নির্বাচনে অংশ নেব ইনশাআল্লাহ।


জিয়া অরফানেজ ট্রাষ্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়ের করা মামলায় কারাদণ্ডাদেশ দেয়ার প্রতিবাদে সারাদেশব্যপী কেন্দ্রীয় নেতাদের সফরসূচির অংশ হিসাবে বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাটে কর্মীসভায় কেন্দ্রীয় নেতা সফু এসব কথা বলেন।


জয়পুরহাটে একটি রেস্টুরেন্টে এ কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আমিনুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সহ সভাপতি শাহীন, জেলা বিএনপির সহসভাপতি ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, অধ্যক্ষ শামছুল হক, ফজলুর রহমান, সাধারণ সম্পাদক নাফিজুর রহমান পলাশ, জেলা যুবদলের সভাপতি সেলিম রেজা ডিউক, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান সুইট, জেলা ছাত্রদলের সভাপতি মাসুদ রানা প্রধান শ্রমিক দলের সাধারণ সম্পাদক শফিকুলইসলাম প্রমুখ।


বিবার্তা/শামীম/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com