কুড়িগ্রাম-৪ আসনের পুনর্বহালের দাবিতে মিছিল
প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ২১:২৩
কুড়িগ্রাম-৪ আসনের পুনর্বহালের দাবিতে মিছিল
কুড়িগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জেলার মূল ভূখণ্ড থেকে নদী বিচ্ছিন্ন কুড়িগ্রাম-৪ আসন (রাজীবপুর ও রৌমারী উপজেলা এবং চিলমারী উপজেলার নয়াহাট, অষ্টমীর ও উলিপুর উপজেলার সাহেবের আলগা ইউনিয়ন নিয়ে গঠিত) সীমানা পুনর্বহালের দাবিতে রৌমারী উপজেলায় বিক্ষোভ মিছিল ও উপজেলা পরিষদ চত্বরে সমাবেশ হয়েছে।


সোমবার বিকেলে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়।


বিক্ষোভ মিছিল ও সমাবেশে রাজীবপুর ও রৌমারী উপজেলার বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সাধারণ মানুষ অংশগ্রহণ করে। আলোচনা সভায় বক্তারা চিলমারী উপজেলাকে বাদ দিয়ে পূর্বের ন্যায় কুড়িগ্রাম-৪ আসন পুনর্বিন্যাসের দাবি জানায়।


এর আগে একই দাবিতে রাজীবপুর ও রৌমারী উপজেলার বিভিন্ন ইউনিয়নে বিক্ষোভ মিছিল ও সমাবেশ হয়েছে। কুড়িগ্রাম-৪ আসন পুনর্বহালের দাবিতে এখন বিক্ষুব্ধ এই দুই উপজেলার রাজনৈতিক নেতাকর্মীসহ সকল শ্রেণীর মানুষ।


রৌমারী উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ রুহুল আমিন, রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান বঙ্গবাসী, রাজীবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শফিউল আলম, রৌমারী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, রাজীবপুর উপজেলা আ.লীগ সভাপতি ও মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হাই সরকার, রাজীবপুর উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোকলেছুর রহমান, সমাজসেবী ইমান আলী ইমন, চরশৌলমারী ইউপি চেয়ারম্যান ফজলুল হক, কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. আমজাদ হোসেন, সিএসডিকে এনজিও নির্বাহী পরিচালক মো. আবু হানিফ মাস্টার, রাজীবপুর ইউপি চেয়ারম্যান কামরুল আলম বাদল, কোদালকাটি ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবীর ছক্কু, রাজীবপুর উপজেলা যুবলীগ সভাপতি আজিবর রহমান, সাধারণ সম্পাদক আতিয়ার রহমান সোহাগ, রাজীবপুর যুবলীগ সভাপতি রোস্তম মাহমুদ লিখন প্রমুখ।


বিবার্তা/সৌরভ/সুমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com