মৌলভীবাজারে স্বাধীনতা দিবস পালিত
প্রকাশ : ২৬ মার্চ ২০১৮, ১৪:৪৯
মৌলভীবাজারে স্বাধীনতা দিবস পালিত
মৌলভীবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

যথাযোগ্য মর্যাদায় মৌলভীবাজারে পালিত হচ্ছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। স্বাধীনতা দিবসে প্রথম প্রহরে বীর শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেছেন মৌলভীবাজারের সর্বস্তরের মানুষ।


সোমবার প্রথম প্রহর থেকে মৌলভীবাজার কেন্দ্রীয় স্মৃতিসৌধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মৌলভীবাজার ৩ আসনের সাংসদ ও জাতীয় সংসদের প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসিন, জেলা প্রসাশক মোঃ তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, পুলিশ সুপার মোঃ শাহ জালাল, পৌর মেয়র ফজলুর রহমান প্রমুখ।


এ ছাড়াও মৌলভীবাজার প্রেসক্লাব, জেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা কমান্ড, সিভিল সার্জন, চেম্বার অব কমার্স, পৌরসভা, রেড ক্রিসেন্ট সোসাইটি, আইনজীবী পরিষদ, বাংলাদেশ মহিলা পরিষদ, জেলা ছাত্রলীগ, জেলা বিএনপি, জেলা ছাত্রদল, শ্রমিক দল, ব্যাংক অফিসার্স ক্লাব, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি, জাতীয় পাটি, সিপিবি, বাসদ, জাসদ, বিএমএ, পাবলিক লাইব্রেরি, জেলা শিল্পকলা অ্যাকাডেমীসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠন।


পরে সকাল ৮টায় এম সাইফুর রহমান স্টেডিয়ামে জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য কুচকাওয়াজ প্রদর্শন ও পুরস্কার বিতরণ করা হয়।


বেলা ১২ টায় মৌলভীবাজার পৌরসভা কতৃক পৌর মিলনায়তনে মুক্তিযুদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।


এছাড়া সকল সরকারি, আধাসরকারি, স্বায়ত্বশাসিত ও বেসরকারি ভবন ও স্থাপনাসমূহে করা হয়েছে বর্ণিল আলোকসজ্জা। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক রাজনৈতিক সংগঠনগুলো দিনব্যাপি নানা আয়োজনের মাধ্যমে স্বাধীনতা দিবস পালন করছে।


বিবার্তা/আরিফ/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com