নরসিংদীর সবুজধরা শপিং কমপ্লেক্সে ভাঙচুর
প্রকাশ : ২১ মার্চ ২০১৮, ১৫:৫৯
নরসিংদীর সবুজধরা শপিং কমপ্লেক্সে ভাঙচুর
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শহরের সবুজধরা শপিং কমপ্লেক্সে ভাঙচুর করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার গভীর রাতে শহরের বৌয়াকুর এলাকার শহীদ সাত্তার সড়কের সবুজধরা মার্কেটের লোটো এবং ফেমাস ফ্যাশন শো-রুমে এ হামলা করা হয়।


এ সময় মার্কেটের দ্বিতীয়তলার গ্লাস ভাঙচুর ও নিচে থাকা গ্যাসের রাইজার বিচ্ছিন্ন করে আগুন দেয়ার চেষ্টা করা হয়। পরে সিকিউরিটির উপস্থিতি টের পেয়ে দূর্বৃত্তরা পালিয়ে যায়।


প্রতিষ্ঠানের মালিক মোঃ খসরু মাহমুদ জানান, রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে আমি ঢাকা থেকে ফেরার পথে মোবাইলে খবর পাই আমার মার্কেট ও নিজ ব্যবসা প্রতিষ্ঠানে কে বা কারা হামলা চালায়। আমার কোনো শত্রু নেই, তারপরও কেন এই হামলা, ভাঙচুর তা আমার জানা নাই। আমার ধারণা আমার ব্যবসায়ে ঈর্ষান্বিত হয়ে দুবৃত্তরা আমার ক্ষতি করতে চেয়েছিলো। আমি দোষীদের শাস্তি দাবি করছি।


সদর মডেল থানার ওসি (অপারেশন) মোঃ মোজাফ্ফর হোসেন জানান, আমি খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পূর্বশত্রুতার জের ধরে অথবা মাদকাশক্ত কোনো ব্যক্তি এ কাজ করতে পারে। ইতোমধ্যেই দুইজন এসপিকে ঘটনা অনুসন্ধানের দায়িত্ব দেয়া হয়েছে। আর লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/রাসেল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com