গাছ কাটা মামলায় সাবেক চেয়ারম্যানসহ দুইজন কারাগারে
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ১১:৪৯
গাছ কাটা মামলায় সাবেক চেয়ারম্যানসহ দুইজন কারাগারে
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাছ কাটার মামলায় বান্দরবানের লামা উপজেলার আজিজনগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ উল্লাহ ও ফোরকান নামের একজনকে কারাগারে পাঠিয়েছে আদালত।


শেখ মোহাম্মদ হোসাইন নামের এক ব্যক্তির দায়েরকৃত মামলায় জামিন নিতে গেলে উপজেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। মোহাম্মদ উল্লাহ আজিজনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি। ‍তিনি ইসলামপুর গ্রামের বাসিন্দা মৃত নুরুল ইসলামের ছেলে ও ফোরকান অহিদ পাড়ার বাসিন্দা রহমানের ছেলে।


মামলার বিবরণে জানা যায়, ফোরকান (৪৫) ও মোহাম্মদ উল্লাহসহ (৪৮) ২৫ জন সংঘবদ্ধ হয়ে আমজাদ হোসেন নামের এক ব্যক্তির বাগানের ২০০টি একাশিয়া ও বেলজিয়াম যাহার আনুমানিক মূল্য ৮ লাখ টাকা এবং বিভিন্ন প্রজাতির আরও ১ লাখ টাকার ছোট গাছ কেটে ফেলে।


এ ঘটনায় ১৮ জানুয়ারি বাগানের কেয়ারটেকার শেখ মোহাম্মদ হোসাইন এমরান বাদী হয়ে ১১জনের নাম উল্লেখসহ মোট ২৭ জনের বিরুদ্ধে উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা করেন (মামলা নং-সিআর১৩/১৮)। মামলার প্রেক্ষিতে আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করলে যথাসময়ে বিবাদীরা আদালতে হাজির না হওয়ায় পরবর্তীতে গ্রেফতারি পরোয়ানা জারি করে আদালত।


লামা থানা পুলিশের ওসি মো. আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।


বিবার্তা/আরমান/নুর

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com