নাগরপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু
প্রকাশ : ১৯ মার্চ ২০১৮, ০৫:৫৯
নাগরপুরে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত রবিন মিয়ার (১৮) মৃত্যু হয়েছে। রবিবার দুপুরে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


রবিন নাগরপুর উপজেলার বাদে ভূগোলহাট গ্রামের নূরুল ইসলামের ছেলে।


নাগরপুর থানার ওসি মাইন উদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (১৬ মার্চ) উপজেলার নবদিয়া গ্রামের আমোদ আলীর ছেলে হাসান মোল্লার সঙ্গে পার্শ্ববর্তী বাদে ভূগোলহাট গ্রামের মানিক শেখের ছেলে মাসুদ রানার বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে হাসান তার আত্মীয়-স্বজন নিয়ে মাসুদের ওপর অতর্কিত হামলা চালায়। খবর পেয়ে মাসুদের আত্মীয়-স্বজন ঘটনাস্থলে উপস্থিত হয়। এতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় রবিনসহ উভয়পক্ষের অন্তত ১১ জন আহত হন।


আহতদের মধ্যে ছয় জনকে নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বাকি পাঁচজনকে মানিকগঞ্জের দৌলতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে রবিনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য শনিবার সকালে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে তার মৃত্যু হয়। তবে রবিন কোনো পক্ষের তা জানা যায়নি।


বিবার্তা/তোফাজ্জল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com