‘বাকশাল নিয়ে যারা কথা বলেন তারা অজ্ঞ’
প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:২২
‘বাকশাল নিয়ে যারা কথা বলেন তারা অজ্ঞ’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বাকশাল নিয়ে যারা কথা বলেন তারা আসলে সেই বিষয়ে কিছু জানেন না, তারা অজ্ঞ। ৭৫’ সালে জাতির পিতার হত্যার পর বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান অবৈধভাবে ক্ষমতা দখল করে। সেই সময় তথাকথিত বিচারের নাম করে ১২’শ সামরিক বাহিনীর কর্মকর্তাকে ফাঁসিতে ঝুলিয়েছিল।


তিনি বলেন, এই দেশে স্বৈরাচারী আচরণ ও জনগণকে সব থেকে বেশি নিপীড়ন নির্যাতন করেছিলেন জিয়াউর রহমান এবং ২০০১-০৬ সাল পর্যন্ত খালেদা জিয়া ও তারেক জিয়ার নেতৃত্বে বিএনপি-জামায়াত। সুতরাং তাদের মুখে এসব কথাবার্তা শোভা পায় না।


কুষ্টিয়া পুলিশ লাইন স্কুল অ্যান্ড কলেজের অভিভাবক উৎসবে যোগ দিয়ে রবিবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।


হানিফ বলেন, বিএনপি গণতন্ত্রের কথা বলে। কিন্তু রাস্তায় গাড়ি ভাংচুর, পুলিশকে পিটিয়ে আহত করা, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করা গণতন্ত্রের সংজ্ঞা হতে পারে না। এটা সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ড। আর সন্ত্রাসী ও নাশকতামূলক কর্মকাণ্ড শক্ত হাতে দমন করায় আইনশৃঙ্খলা বাহিনীর কাজ।


সমাবেশে কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম মেহেদী হাসান, জেলা আাওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী, শহর আওয়ামী লীগের সভাপতি তাইজাল আলী খান, সাধারণ সম্পাদক আতাউর রহমান আতাসহ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com