আশুলিয়ায় টর্ক ফ্যাশনের শ্রমিকদের বার্ষিক বনভোজন
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১২
আশুলিয়ায় টর্ক ফ্যাশনের শ্রমিকদের বার্ষিক বনভোজন
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় একটি তৈরি পোশাক কারখানার উৎপাদন শ্রমিকদের উৎসাহ বাড়ানোর লক্ষে প্রায় পাঁচ হাজার শ্রমিকদের নিয়ে বার্ষিক বনভোজন করেছেন মালিকপক্ষ। বৃহস্পতিবার দুপুরে আশুলিয়া ইউনিয়নের পাড়াগ্রাম এলাকায় টর্ক ফ্যাশনস লিমিটেড কারখানার শ্রমিকদের নিয়ে এ বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়।


এ সময় ওই পোশাক কারখানার প্রায় পাঁচ হাজার শ্রমিক অংশগ্রহণ করেন। পাঁচ হাজার শ্রমিকদের জন্য দুপুরের খাবার ছিলো খাসির কাচ্চি, গরুর রেজালা ও কোমল পানীয়। শ্রমিকরা পুরো দিনটা নেচে গেয়ে উপভোগ করেন।


টর্ক ফ্যাশনস কারখানার ডিরেক্টর তৌহিদুল ইসলাম তুষার জানিয়েছেন, পোশাক কারখানায় সারা জীবনে শ্রমিকরা উৎপাদনে ব্যস্ত সময় পার করেন। তাই একটি দিন শ্রমিকদের বিনোদন দেয়ার লক্ষে এই বনভোজনের আয়োজন করা হয়। এছাড়া শ্রমিকদের একটি দিন বিনোদন দিলে তারা উৎপাদনে আরো অবদান রাখতে পারে।



এ সময় উপস্থিত ছিলেন টর্ক ফ্যাশনস কারখানার চেয়ারম্যান মো. কামাল উদ্দিন, ম্যানেজিং ডিরেক্টর ফাহিমুল হক মিঠু, ডিরেক্টর আনোয়ার হোসেন আরজু, আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য রুহুল আমিন মণ্ডল, অ্যাডমিন ম্যানেজার ইকবাল চৌধুরী, মোহাম্মদ আলী, তমালসহ আরো অনেকে।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com