সিংড়ায় মিমির সন্ধান মেলেনি তিনদিনেও
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১১:০৭
সিংড়ায় মিমির সন্ধান মেলেনি তিনদিনেও
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়ায় মিমি আকতার (৮) নামে এক স্কুল শিক্ষার্থী নিখোঁজের তিনদিন পেরিয়ে গেলেও তার সন্ধান মেলেনি। নিখোঁজ শিক্ষার্থী সিংড়া পৌর শহরের পেট্রোবাংলা মহল্লার বিদ্যুৎ সাকিদারের মেয়ে ও একই এলাকার চলনবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী।


এ বিষয়ে সিংড়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ওই শিক্ষার্থীর পিতা বিদ্যুৎ সাকিদার।


পুলিশ জানায়, প্রতিদিনের ন্যায় মঙ্গলবার বেলা ১১টার দিকে মিমি স্কুলে যায়। প্রায় এক ঘণ্টা পরে নিজ শ্রেণী কক্ষে তার বই-খাতা রেখে নিখোঁজ হয় মিমি আকতার। পরে অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পাওয়া গেলে থানায় জিডি করা হয়।


এ বিষয়ে চলনবিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জহুরুল ইসলাম জানান, শিক্ষার্থী মিমির ক্লাস শুরু হয় দুপুর ১২টায়। সে বেলা ১১টায় স্কুলে এসে তার বই-খাতা রেখে কোথায় চলে গেছে কেউ জানে না। পরে বিষয়টি তার পরিবারকে জানানো হয়েছে। আর আমরাও বিভিন্ন জায়গায় খোঁজ করেছি।


সিংড়া উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমজাদ হোসেন বলেন, ওই স্কুল থেকে শিক্ষার্থী নিখোঁজের বিষয়টি মৌখিকভাবে তাকে জানানো হয়েছে।


সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি হয়েছে। নিখোঁজের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং তাকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা চলছে।


বিবার্তা/রাজু/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com