স্কুলছাত্রীকে শ্লীলতাহানী: মামলা করায় মা ও নানিকে কুপিয়ে জখম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ১১:০০
স্কুলছাত্রীকে শ্লীলতাহানী: মামলা করায় মা ও নানিকে কুপিয়ে জখম
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গায় অষ্টম শ্রেণীর একছাত্রীকে শ্লীলতাহানী ও উত্যক্তের মামলার ঘটনায় বখাটে যুবকের পরিবার স্কুলছাত্রীর মা-বাবাসহ চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে। চুয়াডাঙ্গা পৌর এলাকার নুরনগর কলোনিপাড়ায় বুধবার এ ঘটনা ঘটে। এ সময় স্কুলছাত্রীর বাড়িতে আগুন ধরিয়ে দেয় তারা।


এ ঘটনায় আহতদের উদ্ধার করে তাদের চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হয়। গুরুতর আহত অবস্থায় একজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় স্কুলছাত্রীর মামা বাদী হয়ে সাতজনের নামে একটি মামলা দায়ের করেছে চুয়াডাঙ্গা সদর থানায়।


মামলার বিবরণ সূত্রে জানা যায়, চুয়াডাঙ্গা নুরনগর কলোনিপাড়ার সামসুল হকের ছেলে বখাটে যুবক সোহাগ একই পাড়ার ওই ছাত্রী উত্যক্ত ও প্রেম নিবেদন করতো। সোহাগ প্রেমে ব্যর্থ হয়ে ৯ ফেব্রুয়ারি দুপুরে স্কুলছাত্রীর বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক শ্লীলতাহানী করে।


ছাত্রীর পরিবার ঘটনার দিন চুয়াডাঙ্গা সদর থানা অভিযোগ করলে পুলিশ সোহাগকে আটক করে। পরের দিন সকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করে। একই দিন ওই ছাত্রীর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।


এরই জের ধরে সোহাগের মামা সিরাজুল ইসলাম তার লোকজন নিয়ে বুধবার বিকালে ওই ছাত্রীর বাড়িতে যায়। এ সময় তারা ওই ছাত্রীর বাড়িতে আগুন ধরিয়ে দেয় এবং তার মা ও নানীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে।


এ সময় ওই ছাত্রীর বাবা ও মামা ঠেকাতে গেলে তাদেরকেও পিটিয়ে আহত করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। পরে ছাত্রীর মা ও নানিকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এ বিষয়ে সদর থানার ইনচার্জ (ওসি) দেলোয়ার হোসেন বলেন, বুধবারের ঘটনায় স্কুলছাত্রীর মামা বাদী হইয়ে সাতজনের নামে একটি মামলা দায়ের করেছে।


বিবার্তা/সালেকিন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com