নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০১:১১
নৌকায় ভোট চাইলেন বিএনপি নেতা!
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রতিমন্ত্রীর সান্নিধ্য অর্জন করতে নৌকা মার্কায় ভোট চাইলেন লালমনিরহাটের আদিতমারী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. আইয়ুব আলী। এ নিয়ে জেলা বিএনপির নেতাকর্মীদের মাঝে তোলপাড় শুরু হয়েছে।


মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন আয়োজিত আলোচনা সভা, ভাষা সৈনিকদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির এই নেতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান!


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ভূয়সী প্রশংসা করেন তিনি। সবার দৃষ্টি আকর্ষণ করে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো তাকে নৌকায় বিপুল ভোটে জয় লাভ করাতে পারলে আমরা পুর্ণমন্ত্রী হিসেবে তাকে দেখতে পাবো।


পরে অবশ্য এ ব্যাপারে আইয়ুব আলীর কাছে জানতে চাওয়া হলে বিষয়টি অস্বীকার করেছেন তিনি।


ওই সময় মঞ্চে উপবিষ্ট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. সিরাজুল হক বিশেষ অতিথির বক্তব্যে বলেন, উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও বিএনপি নেতা আইয়ুব আলী যা বলেছেন সেটা ১৬ কোটি মানুষের বক্তব্য।


এ ব্যাপারে লালমনিরহাট জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা জানান, বিষয়টি নিয়ে তিনি জেলার সিনিয়র নেতাদের সাথে কথা বলবেন। যদি সত্যই তিনি প্রকাশ্যে নুরুজ্জামানের পক্ষে নৌকায় ভোট চেয়ে থাকেন এবং তদন্তে তা প্রমাণিত হয় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।


এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. নবিউর রহমান, মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ মোল্লা, আদিতমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) হরেশ্বর রায় প্রমুখ।


বিবার্তা/জিন্না/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com