দামুড়হুদায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪
প্রকাশ : ২০ ফেব্রুয়ারি ২০১৮, ০৫:৪৭
দামুড়হুদায় ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাতদলের সক্রিয় চার সদস্যকে বোমা ও দেশীয় অস্ত্রসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার রাত পৌনে ৮টার দিকে উপজেলার জুডানপুর-ভগিরাতপুর সড়কের মধ্যবর্তী স্থান ছালাভরা মাঠে তাদেরকে আটক করা হয়।


আটককৃতরা হলেন, চুয়াডাঙ্গা সদর উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়া সর্দারপাড়ার সাইদুর রহমানের ছেলে লাভলু (২৭), জীবননগর উপজেলার কয়া গ্রামের নাজমুলের ছেলে হোসেন আলী (২৮), দামুড়হুদা উপজেলার উসমানপুর গ্রামের গোলাম রহমানের ছেলে সেলিম (২৩) ও একই উপজেলার কালিয়া বকরী গ্রামের বদর উদ্দিন মালিকের ছেলে আব্দুস সামাদ (৪০)।


জেলা গোয়েন্দা পুলিশের এসআই আশরাফ প্রতিবেদককে বলেন, সোমবার দামুড়হুদায় গরুর হাট ছিল। গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি কয়েকজন লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে আমরা জুডানপুর-ভগিরাতপুর সড়কের মধ্যবর্তী স্থান ছালাভরা মাঠে অবস্থান করলে ডাকাতদল আমাদের অবস্থান বুঝতে পেরে দৌড়ে পালিয়ে যায়। পরে তাদেরকে ধরে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ টি বোমা, ১ টি বেকি রামদা, ১ টি ডাসা ও ১ টি ছুরি পাওয়া যায়।


আটককৃত প্রত্যেকের নামে একাধিক মামলাও রয়েছে। রাতেই আটককৃতদের নামে জেলা গোয়েন্দা পুলিশ বাদি হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় তিনটি মামলা দায়ের করেছে বলে জানায় এই কর্মকর্তা।


বিবার্তা/সালেকিন/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com