লক্ষ্মীপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা দিবস
প্রকাশ : ১৫ ফেব্রুয়ারি ২০১৮, ০০:৪৯
লক্ষ্মীপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা দিবস
লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সুবিধাবঞ্চিত ২৭ শিশুকে নিয়ে লক্ষ্মীপুরে ভালোবাসা দিবস উদযাপন করেছে বেসরকারি একটি সংগঠন। দিনব্যাপী নানা আয়োজনে বুধবার শিশুদের নিয়ে মেতে থাকেন সংগঠনটির কর্মীরা।


স্থানীয় আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের শহিদ মিনার প্রাঙ্গণে স্বেচ্ছাসেবী সংগঠন ‘ফ্রেন্ডস অ্যাসোসিয়েশন অব হেল্পিং পুওর’ এর আয়োজন করে।


ভালোবাসা দিবসে সবাই যখন নিজেদের নিয়ে ব্যস্ত, তখন লক্ষ্মীপুরের এই সংগঠনটির কয়েকজন তরুণ-তরুণী ভালোবাসা ভাগ করে নেন সুবিধা বঞ্চিত এসব শিশুদের সাথে। শিশুদের জন্য খেলাধুলা ও দুপুরের খাবারের আয়োজনও করেন তারা।


এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মনোয়ার হোসেন জিহাদ, কোষাধ্যক্ষ জাহিদুল ইসলাম, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারজানা বিনতে মনির, সদস্য শুভ, মুনিয়া প্রমুখ।


আয়োজকরা বলেন, সবাই তাদের আপনজনদের নিয়ে ভালোবাসা বিনিময় করে। কিন্তু ভালোবাসা প্রতিটি মানুষের জন্য। তাই সুবিধাবঞ্চিত শিশুদের ভালোবাসা পাওয়ার অধিকার রয়েছে। এজন্য আমরা চেয়েছি লক্ষ্মীপুরে সুবিধা বঞ্চিত শিশুদের নিয়ে ভালোবাসা দিবসটি অমর করে রাখতে।


এমন আয়োজনে উদ্বুদ্ধ হয়ে জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল এসব শিশুদের গোলাপ ফুল দিলে ভালোবাসা বিনিময় করেন।


বিবার্তা/সুমন/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com