ভালোবাসা দিবসে মায়ের পা ধুয়ে শ্রদ্ধা
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:২৭
ভালোবাসা দিবসে মায়ের পা ধুয়ে শ্রদ্ধা
টাঙ্গাইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

টাঙ্গাইলে ব্যতিক্রম উদ্যোগে পালিত হয়েছে বিশ্ব ভালোবাসা দিবস। মায়েদের পা ধুয়ে দিয়ে ভালোবাসা ও শ্রদ্ধা জানালো প্রায় শতাধিক ছোট্ট শিশু।


বুধবার সকালে বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে দ্বিতীয়বারের মতো ব্যতিক্রম এ আয়োজন করে টাঙ্গাইলের হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুল।


হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের চেয়ারম্যান সাংবাদিক নওশাদ রানা সানভীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে ছোট্ট শোনামনিদের উৎসাহিত করেন টাঙ্গাইলের পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি মোঃ মাহবুব আলম পিপিএম (বার)।


টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি ও হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের উপদেষ্টা অ্যাডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহিন, সিনিয়র তথ্য কর্মকর্তা কাজী গোলাম আহাদ, সুন্দর হাতের লেখা শিখার প্রতিষ্ঠান রাইট ফেয়ারের প্রতিষ্ঠাতা ফরিদ আহমেদ, দৈনিক আজকের দেশবাসী পত্রিকার নির্বাহী সম্পাদক একরামুল হক খান তুহিন।



অনুষ্ঠানে হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের প্রায় শতাধিক শতাধিক ছোট্ট ছোট্ট শিশু শিক্ষার্থী নিজের মায়ের পা ধুয়ে দিয়ে মায়ের প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা জানায়।


মায়ের পা ধুয়ে দিয়ে উচ্ছ্বসিত শিশুরা। আর শিশুদের নিয়ে এ রকম ব্যতিক্রমী আয়োজন করায় অভিভূত মায়েরা। তারা আয়োজকদের ধন্যবাদ জানিয়ে এ ধরনের উদ্যোগ আরো বেশি বেশি নেয়ার অনুরোধ জানান।


মা-বাবার প্রতি ভালোবাসার প্রকৃত অর্থ শিশুদের মাঝে ছড়িয়ে দিতেই ব্যতিক্রমী এই উদ্যোগ বলে জানান উদ্যোক্তা হাতেখড়ি প্রি-প্রাইমারি স্কুলের চেয়ারম্যান সানভীর।


তিনি বলেন, আমার শিক্ষা প্রতিষ্ঠানের ছোট্ট শিশুদের শিশুকাল থেকেই মা-বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার প্রকৃত মর্যাদাবোধ সৃষ্টি করতেই এ ধরনের কার্যক্রম করা হয়েছে। আজকের এই শিশুরাই বড় হয়ে মা-বাবার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ ঘটিয়ে দৃষ্টান্ত স্থাপন করবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।


বিবার্তা/তোফাজ্জল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com