চাঁদপুর সদর হাসপাতাল পরিদর্শনে দীপু মনির ক্ষোভ
প্রকাশ : ১৪ ফেব্রুয়ারি ২০১৮, ০০:৫০
চাঁদপুর সদর হাসপাতাল পরিদর্শনে দীপু মনির ক্ষোভ
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চাঁদপুর ২৫০ শয্যা বিশিষ্ট সরকারি জেনারেল হাসপাতালের টয়লেট, দরজা ভাঙ্গা, ময়লারস্তুপ, দুর্গন্ধ, পানি সমস্যাসহ নানা কারণে ক্ষোভ প্রকাশ করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি।


মঙ্গলবার দুপুরে অসুস্থ জেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি ও পৌর চেয়ারম্যান নুরুল ইসলাম বাচ্চু মিয়াজীকে দেখতে গিয়ে পরিস্থিতি দেখে হাসপাতালের তত্বাবধায়ক ডা. হোসনে আরা বেগমকে ডেকে এনে ক্ষোভ প্রকাশ করেন।


এ সময় ডা. দীপু মনি হাসপাতালের কেবিন ও সাধারণ বেডের বাথরুম গুলোতে নিজে প্রবেশ করে এর আশপাশে ঘুরে দেখেন। বাথরুমের দরজা নেই, বাতি নেই, বেসিনে কল নেই, জানালার গ্রিলের কাঁচ নেই, বিভিন্নস্থানে ময়লা আবর্জনা ছড়িয়ে-ছিটিয়ে আছে। পরে হাসপাতালের তত্বাবধায়ক ডা. হোসনে আরা বেগমকে নিয়ে উল্লেখ্য বিষয়গুলো দেখান।


ডা. দীপু মনি, হাসপাতাল তত্বাবধায়কের উদ্দেশ্যে বলেন, সরকার আপনাকে এ ২৫০ শয্যা হাসপাতালের তত্বাবধায়ক করে পাঠিয়েছেন হাসপাতালের সব কিছু দেখা শুনার জন্য। এর মধ্যে পরিষ্কার পরিচ্ছন্ন, কোথায় কি প্রয়োজন আছে এগুলোও তদারকি করার দায়িত্বও আপনার। ২৫০ শয্যা এত বড় হাসপাতালের যদি এই অবস্থা হয়, তা হলে সাধারণ রোগীরা এসে কি সেবা পাবে বলুন।


পরে তিনি পরিচ্ছন্ন কর্মী ও ওয়ার্ড মাস্টারকেও ডেকে আনেন। তাদেরকে বলেন, আপনারা যদি অসুস্থ হয়ে এই হাসপাতালে আসেন তাহলে বাথরুমের এই অবস্থা দেখে আপনারা কি বলবেন।


বিবার্তা/ইমরান/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com