বাবা-মা ও দুই সন্তানের লাশ উদ্ধার
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ২০:৫৪
বাবা-মা ও দুই সন্তানের লাশ উদ্ধার
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

শহরের একটি বাসা থেকে একই পরিবারের চারজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় শহরের বৌদ্ধ মন্দির সড়কের শিয়াইল্ল্যা পাহাড় এলাকার একটি বাসা থেকে তাদের লাশ উদ্ধার করা হয় বলে কক্সবাজার সদর থানার ওসি রণজিত কুমার বড়ুয়া জানান।


নিহতরা হলেন, সুমন চৌধুরী (৩৩), তার স্ত্রী বেবী চৌধুরী (২৮) ও তাদের মেয়ে অর্পিতা চৌধুরী (৫) এবং জ্যোতিকা চৌধুরী (৩)। তবে কিভাবে তাদের মৃত্যু হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি তিনি।


ওসি বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে সন্ধ্যা ৭টার বৌদ্ধ মন্দির সড়কের শিয়াইল্ল্যা পাহাড় এলাকার একটি বাসার দরজা ভেঙে দুই শিশুসহ চারজনের মৃতদেহ উদ্ধার করা হয়।


সুমনের বড়ভাই আমীর চৌধুরী (৪৫) বলেন, প্রতিদিনের মতো বুধবার বেলা দুইটার দিকে সুমন দুপুরের খাবার খেয়ে স্ত্রী-সন্তানদের নিয়ে ঘুমোতে যায়। কিন্তু বিকেল পাঁচটার পরও তারা ঘুম থেকে না ওঠায় তাদের দরজায় টোকা দেন তিনি। এরপরও সাড়াশব্দ না পেয়ে তিনি স্থানীয় পৌর কাউন্সিলর রাজ বিহারী দাশকে খবর দেন।


সন্ধ্যায় রাজ বিহারী ঘটনাস্থলে পৌঁছে দেখেন দরজা-জানালা বন্ধ। ভেতরে কারও সাড়াশব্দ নেই। এরপর তিনি পুলিশকে খবর দেন। সন্ধ্যা সোয়া সাতটার দিকে কক্সবাজার সদর মডেল থানার ওসি রণজিৎ কুমার বড়ুয়া ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙে চারজনের মৃতদেহ উদ্ধার করেন।


ওসি রণজিৎ কুমার বড়ুয়া বলেন, টিনশেডে দুই তলার বাসার নিচতলার একটি কক্ষে একটি খাটের ওপর পড়ে ছিল সুমনের স্ত্রী বেবী ও দুই মেয়ের মরদেহ পাওয়া যায়।
এরপর দুইতলায় সিলিংয়ের সঙ্গে গলায় রশি বাঁধা ঝুলন্ত অবস্থায় সুমনের লাশ পাওয়া যায়। বেবী চৌধুরী ও দুই মেয়ের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। পুলিশের ধারণা, সুমন চৌধুরী প্রথমে গলায় ফাঁস লাগিয়ে স্ত্রীকে হত্যা করেন। এরপর দুই মেয়েকে হত্যা করেন।


বিবার্তা/রোকন/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com