চুয়াডাঙ্গায় পুলিশের ওপর হামলা মামলায় যুবক কারাগারে
প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৮, ২০:৫২
চুয়াডাঙ্গায় পুলিশের ওপর হামলা মামলায় যুবক কারাগারে
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গা শহর পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ওহিদ হোসেনকে কুপিয়ে জখমের মামলায় হৃদয় হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার ভোরে শহরের ফার্মপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হৃদয় হোসেন শহরের ফার্মপাড়ার ফারুক হোসেনের ছেলে।


চুয়াডাঙ্গা সদর থানার ওসি তোজাম্মেল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে ফার্মপাড়ায় অভিযান চালিয়ে হৃদয়কে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।


প্রসঙ্গত, গত ২৫ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা শহরের ফার্মপাড়া এলাকায় পুলিশের একটি টহল দলের ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তারা শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ওহিদকে কুপিয়ে জখম করে। হামলার পর পরই স্থানীয় জনতা হামলাকারীদের মধ্যে মিন্টু (৩২) নামে এক যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করে।


পরে ওইদিন রাতেই সরকারি কাজে বাধাদান ও উপ-পরিদর্শক ওহিদকে হত্যা প্রচেষ্টার অভিযোগ এনে শহর পুলিশ ফাঁড়ির, এএসআই নুর হোসেন বাদি হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন। দু’টি মামলায় ৯ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১৮/১৯ জনকে আসামি করা হয়।


বিবার্তা/আজাদ/শান্ত

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com