ফুল-মিষ্টি নিয়ে ভেরিফিকেশনে পুলিশ
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৮, ২১:০৩
ফুল-মিষ্টি নিয়ে ভেরিফিকেশনে পুলিশ
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাতক্ষীরার তালা উপজেলায় বিসিএস প্রশাসন ক্যাডারে নিয়োগের সুপারিশ পাওয়া একজনের ব্যক্তিগত তথ্য যাচাইয়ে গিয়ে তাকে এবং তার পরিবারকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানিয়েছে পুলিশ।


মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বারুইহাটি গ্রামের এস এম মুস্তাফিজুর রহমানের বাসায় ভেরিফিকেশন করতে গিয়ে তাকে শুভেচ্ছা জানান জেলা পুলিশের সিনিয়র সহকারী পুলিশ সুপার (তালা সার্কেল) মো. আতিকুল হক।


৩৬তম বিসিএস পরীক্ষায় প্রশাসন ক্যাডারে নিয়োগের সুপারিশ পেয়েছেন উপজেলার বারুইহাটি গ্রামের মৃত নুর আলী সরদার ও ফজিলা বেগমের ছেলে এস এম মুস্তাফিজুর রহমান।


সিনিয়র সহকারী পুলিশ সুপার আতিকুল হক বলেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমানের নির্দেশনায় ৩৬তম বিসিএস প্রশাসন ক্যাডারের সুপারিশ পাওয়া এস এম মুস্তাফিজুর রহমানের এই ব্যতিক্রমী তথ্যযাচাই করতে এসেছি। নিয়োগের সুপারিশপ্রাপ্ত মুস্তাফিজুরের ঠিকানা আমার জোনের অধীনে।


তিনি বলেন, সুপারিশ পাওয়াদের অনেকের পুলিশ ভেরিফিকেশন নিয়ে ভীতি ও নেতিবাচক ধারণা থাকে। সে ধারণা থেকে বের হয়ে আসার জন্য আমি তাকে শুভেচ্ছা জানাতে এসেছি। কয়েক লাখ প্রার্থীর সঙ্গে প্রতিযোগিতা করে এই দুইজন ৩৬তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চাকরির সুপারিশ পেয়েছেন। নিঃসন্দেহে তারা অনেক মেধাবী। তাদেরকে অভিনন্দন জানানো উচিত আমাদের।


পুলিশের এমন শুভেচ্ছায় অভিভূত জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞান বিভাগ থেকে স্নাতকোত্তর এস এম মুস্তাফিজুর রহমান বলেন, আমি বুঝতে পারিনি পুলিশ বাসায় এসে শুভেচ্ছা জানাবে। পুলিশ ভেরিফিকেশন নিয়ে অনেকের কাছ থেকে নানা ধরনের কথা শুনেছি। পুলিশ কর্মকর্তারা আমার খোঁজ খবর নেয়ার পর সন্ধ্যায় বাসায় আসেন এবং ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান।


এসময় উপস্থিত ছিলেন তালার ওসি হাসান হাফিজুর রহমান, উপ-পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম, এসআই সেলিম রেজা, মুস্তাফিজুরের চাচাতো ভাই তালা উপজেলা যুবলীগের সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, ভাই উপজেলা ছাত্রলীগের সভাপতি ও তালা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সরদার মশিয়ার রহমানসহ তার পরিবারের সদস্যরা।


এস এম মুস্তাফিজুর রহমানের পরিবার সাতক্ষীরা জেলা পুলিশ সুপারসহ প্রশাসনের সব কর্মকর্তাকে ধন্যবাদ জানিয়েছেন।


বিবার্তা/সেলিম/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com